কোম্পানীগঞ্জে ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক এসএসসি পরীক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম শাহাদাত হোসেন (২৩)। তিনি চরপার্বতী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মুকবুল আহাম্মদের ছেলে। বৃহস্পতিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার সকালে ভুক্তভোগী ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। অভিযুক্ত শাহাদত হোসেনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ওই ছাত্রী মঙ্গলবার এসএসসি পরীক্ষা শেষে ব্যবহারিক পরীক্ষার খাতা জমা দিতে বাড়ি থেকে বের হয়। এ সময় শাহাদাত হোসেন ও তার সহযোগী মুছাপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বদিউল আলমের ছেলে মুরশিদ আলমসহ (৩৯) অজ্ঞাত কয়েকজন ওই ছাত্রীকে জোরপূর্বক একটি সিএনজিতে তুলে নিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। পরে পুলিশ বৃহস্পতিবার রাতে ওই ছাত্রীকে উদ্ধার ও শাহাদাত হোসেনকে গ্রেপ্তার করে।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক জানান, ধর্ষিতার বাবার অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ধর্ষক শাহাদত হোসেনকে গ্রেপ্তার করা হয়।

 

টাইমস/এইচইউ

Share this news on: