আমি করোনা আক্রান্ত নই, টেস্টও করিয়েছি: স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, তিনি এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত নন এবং এরই মধ্যে তিনি স্বাস্থ্য পরীক্ষাও করিয়েছেন। তবে তিনি বাকি সবার মত হোম কোয়ারেন্টাইন পদ্ধতি মেনে চলছেন বলে জানিয়েছেন।

রোববার করোনাভাইরাস নিয়ে সর্বশেষ পরিস্থিতি জানাতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংবাদ সম্মেলন করেন স্বাস্থ্যমন্ত্রী। এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ভার্চুয়াল এই সংবাদ সম্মেলনে এক সাংবাদিক মন্ত্রীকে প্রশ্ন করেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের কেউ করোনায় আক্রান্ত কিনা? এসময় মন্ত্রী প্রশ্নের সরাসরি জবাব না দিলেও বিষয়টি নাকচ করেননি।

এ ব্যাপারে মন্ত্রী বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয় তো অনেক বড় মন্ত্রণালয়। এখানে কে কখন আসে, কে যায় বলা মুশকিল। অনেক ডাক্তার মন্ত্রণালয়ে আসা যাওয়া করেন। কাজেই তাদের কেউ ভাইরাসে সংক্রমিত হতেই পারে।

জাহিদ মালেক আরও বলেন, আমি করোনাভাইরাসে আক্রান্ত নই, সেটা আমি টেস্ট করে আসছি। তবে পরিস্থিতি বিবেচনায় আমি অন্য সবার মতই হোম কোয়ারেন্টাইন মেনে চলছি।

প্রসঙ্গত, স্বাস্থ্যমন্ত্রীর ব্যক্তিগত সহকারি রাজধানীর মিরপুরের টোলারবাগ এলাকায় বসবাস করেন। আর তাকে ঘিরেই স্বাস্থ্য মন্ত্রণালয়ে করোনা আক্রান্তের খবর চাউর হয়। কারণ সম্প্রতি টোলারবাগ এলাকায় একাধিক করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে। এর মধ্যে দুইজন মারাও গেছেন। এরপরই ওই এলাকা লকডাউন করে দেয় সরকার।

 

টাইমস/এসএন/এইচইউ

Share this news on: