রংপুরে করোনা নিয়ে গুজব ছড়ানোয় আটক ৫

রংপুরে সৌদি প্রবাসী এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে এমন গুজব ছড়ানোয় ৫ জনকে আটক করেছে ডিবি পুলিশ। আটককৃতরা হলেন- আসিক সরদার (২০), আকতারুজ্জামান (২৪), আকিবুজ্জামান অংকন (২০), তানজিলুর রহমান তামিস (২৩) ও সমির ঘোষ দিপ্ত (২৩)।

শনিবার দুপুরে ডিবি কার্যালয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মুহাম্মদ আবদুল আলীম মাহামুদ সংবাদ সম্মেলন করে জানান, শুক্রবার রাতে নগরীর গাইবান্ধার সুন্দরগঞ্জ ও জিএলরায় রোড এলাকা থেকে তাদের আটক করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা ফেসবুকে মিথ্যা গুজব ছড়ায় যে রংপুরের ধাপ এলাকার এক সৌদি প্রবাসী করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। ধাপ এলাকাবাসী সাবধান, যেকোনো মুহূর্তে এলাকাটি লকডাউন হতে পারে। পুলিশ পুরো এলাকা ঘিরে রেখেছে। এরকম মিথ্যা একটি পোস্ট ফেসবুকে গুজব ছড়ায়। তাতে করে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয় এলাকাবাসীর মাঝে।

পরে শুক্রবার রাতে ডিবি পুলিশের উপ-কমিশনার উত্তম কুমার পাঠকের নেতৃত্বে নগরীর জিএলরায় রোড এলাকায় অভিযান চালিয়ে সামির ঘোষ নামের একজনকে আটক করা হয়। বাকি চারজনকে আটক করা হয় সুন্দরগঞ্জ থেকে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ কমিশনার।

 

টাইমস/আরএ/এইচইউ

Share this news on: