চট্টগ্রামে আইসোলেশনে একজনসহ ২ জনের মৃত্যু

করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তির পর চট্টগ্রামে এক মুক্তিযোদ্ধাসহ দুজনের মৃত্যু হয়েছে। সোমবার বিকাল ৩টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসোলেশনে থাকা মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। এর আগে রোববার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় এক যুবকের।

জেনারেল হাসপাতালে মৃত ব্যক্তির বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় এবং তিনি স্থানীয় মুক্তিযোদ্ধা কমান্ডার। অন্যদিকে চমেক হাসপাতালে মৃত যুবকের বয়স আনুমানিক ২২ বছর। তার বাড়ি আনোয়ারা উপজেলার মধ্যম শিলাইনগর গ্রামে।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি মিয়া বলেন, ৭১ বছর বয়সী ব্যক্তি রোববার চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাটে বিআইটিআইডিতে চিকিৎসা নিতে যান। সোমবার ভোরে তাকে জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন।

অন্যদিকে, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন যুবককে রোববার রাতে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পাঠানো হয়। তিনি আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোববার সকালে ভর্তি হয়েছিলেন। চমেক হাসপাতালে আনার পরই তার মৃত্যু হয়েছে। তার কাশি ও শ্বাসকষ্টসহ নিউমোনিয়ার উপসর্গ ছিল।

তিনি আরও বলেন, তারা কেউই বিদেশফেরত নন। বিদেশফেরত কারও সংস্পর্শে আসার হিস্ট্রিও নেই। তবুও আমরা তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বিআইটিআইডিতে পাঠিয়েছি।

 

টাইমস/এইচইউ

Share this news on: