নারায়ণগঞ্জের ডিসির করোনা শনাক্ত হয়নি

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক জসিম উদ্দিনের করোনাভাইরাস আক্রান্ত হননি। করোনা সন্দেহে তার নমুনা পরীক্ষার পর রিপোর্ট নেগেটিভ এসেছে।

বৃহস্পতিবার বিকালে বিষয়টি নিশ্চিত করেন নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা। তিনি বলেন, আইইডিসিআরের পরীক্ষায় স্যারের রিপোর্ট করোনা নেগেটিভ এসেছে। স্যার সুস্থ আছেন।

জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ বলেন, জেলা প্রশাসকের নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ এসেছে। কোয়ারেন্টিনে থাকার বিষয়ে প্রশ্ন করা হলে সিভিল সার্জন বলেন, কোয়ারেন্টিনে থেকে তিনি বিভিন্ন বিষয়ে নির্দেশনা দিচ্ছেন।

এ ব্যাপারে করোনা ফোকাল পারসন নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলাম বলেন, কোয়ারেন্টিনে আছি। ঘরে বসে অনলাইনে ও মুঠোফোনে অফিস করছি।

গতকাল বুধবার থেকে হোম কোয়ারেন্টিনে রয়েছেন নারায়ণগঞ্জের জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক (ডিসি) ও কমিটির সদস্যসচিব জেলা সিভিল সার্জন। একই দিন থেকে কোয়ারেন্টিনে আছেন করোনা ফোকাল পারসন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাও।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ জেলায় করোনা আক্রান্ত হয়ে এক নারীসহ ৬ জনের মৃত্যু হয়েছে। করোনায় আক্রান্ত হয়েছেন এক চিকিৎসকসহ ৪৬ জন। আইইডিসিআর নারায়ণগঞ্জ জেলাকে ঝুঁকিপূর্ণ জেলা হিসেবে চিহ্নিত করেছে।

কোয়ারেন্টাইনে না.গঞ্জের ডিসি এসপি ও সিভিল সার্জন

 

টাইমস/এইচইউ

Share this news on: