হোস্টেলে ঢুকে ছাত্রীর উপর হামলার অভিযোগ

ময়মনসিংহের টিচার্স ট্রেনিং কলেজ হোস্টেলে ঢুকে বহিরাগত সন্ত্রাসীরা হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুরে ময়মনসিংহ প্রেস ক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে হামলার শিকার কলেজছাত্রী ঝুনু এ অভিযোগ করেন। এসময় তার পরিবারে সদস্যরা উপস্থিত ছিল।

অভিযোগকারী ঝুনু ওই কলেজের এমএডের প্রশিক্ষণার্থী ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের বাসিন্দা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ঝুনু বলেন, ১০ জানুয়ারি দুপুরে ছাত্রী হোস্টেলের ছাদে কাপড় শুকাতে গেলে একই হোস্টেলের শম্পার সঙ্গে তার কথা কাটাকাটি হয়। রাত ৮টার সময় ডাইনিংয়ে রাতের খাবার খেতে গেলে শম্পার ভাড়াটে গুণ্ডা রাসেল পাঠানের নেতৃত্বে ১০-১২ জন সন্ত্রাসী তার ওপর হামলা করে। এসময় তাকে বেদড়ক মারপিট করে।

এই ঘটনা কলেজ অধ্যক্ষকে জানানোর পরও কোনো ব্যবস্থা নেননি। এনিয়ে ঝুনু রাগে ক্ষোভে মধ্যরাতে নিজের রুমের ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তখন একই রুমের সহপাঠীরা তাকে আত্মহত্যা করতে বাধা দেন। পরের দিন অধ্যক্ষ বরাবর বিচার চেয়ে আবেদন করেন ঝুনু।

শুক্রবার থানায় মামলা করতে গেলেও ওসি মামলা নেয়নি। সংবাদ সম্মেলনে এই ঘটনার সঙ্গে জড়িত সন্ত্রাসীদের বিচার দাবি করেন তিনি।

ময়মনসিংহ টিচার্স ট্রেনিং কলেজের অধ্যক্ষ নাসির উদ্দিন জানান, ঘটনা তদন্তে কলেজের সহযোগী অধ্যাপক আনিসুজ্জামানকে প্রধান করে চার সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী সাত দিনের মধ্যে কমিটিকে রিপোর্ট জমা দেয়ার কথা বলা হয়েছে বলেও জানান তিনি।

কোতোয়ালি মডেল থানার ওসি মনসুরুল আলম জানান, ছাত্রী নির্যাতনের ঘটনায় থানায় কেউ অভিযোগ নিয়ে আসেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

 

টাইমস/এমএএইচ/এইচইউ

Share this news on: