সুবর্ণচরে গণধর্ষণের ঘটনায় আরও একজনের স্বীকারোক্তি

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের চর মধ্য বাগ্যা গ্রামে গৃহবধূকে গণধর্ষণের মামলায় আরও একজন আদালতে স্বীকারোক্তি দিয়েছেন।

শনিবার বিকালে জেলার জ্যেষ্ঠ বিচারিক হাকিম শোয়েব উদ্দিন খান গ্রেফতার হেঞ্জু মাঝির (২৯) জবানবন্দি রেকর্ড করেন।

হেঞ্জু মাঝি সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের মধ্যবাগ্যা গ্রামের মৃত চান মিয়ার ছেলে। এ নিয়ে এই মামলায় গ্রেফতার ১১জনের মধ্যে সাতজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেন।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি আবুল খায়ের বলেন, শুক্রবার ভোরে জেলা কুমিল্লার দাউদকান্দি এলাকা থেকে এই ঘটনায় জড়িত হেঞ্জু মাঝিকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এরপর জিজ্ঞাসাবাদে সে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিতে রাজি হলে শনিবার তাকে আদালতে হাজির করা হয়।

ওসি বলেন, পুলিশের তদন্ত, ভুক্তভোগী ও এর আগে গ্রেফতার আসামিদের জবাবন্দিতে ঘটনার সঙ্গে জড়িতদের মধ্যে হেঞ্জু মাঝির নাম উঠে আসে। ঘটনার পর সে এলাকা ছেড়ে পালিয়ে ঢাকা-চট্টগ্রাম রুটে যাত্রীবাহী বাসে চালকের সহকারী হিসেবে কাজে যোগ দেয়।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটের দিন ভোটকেন্দ্রে ভোট দেয়াকে কেন্দ্র করে নির্যাতিতা ওই নারীর সঙ্গে কয়েকজনের কথা কাটাকাটি হয়। এর জের ধরে রুহুল আমিনের নির্দেশে ১০ থেকে ১২ জন তার বাড়িতে গিয়ে স্বামী-সন্তানদের বেঁধে তাকে গণর্ধষণ ও মারপিট করে।

আরও জানতে পড়ুন...

সুবর্ণচরে নারীকে গণধর্ষণের ঘটনায় আরও একজন গ্রেফতার

 

টাইমস/এমএএইচ/এইচইউ

Share this news on: