করোনা: ফরিদপুরে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন তিনজন

ফরিদপুরে করোনাভাইরাসে আক্রান্ত প্রথম তিন রোগীই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তারা হলেন- নগরকান্দা উপজেলার ডাঙ্গি গ্রামের আব্দুল খলিলুর রহমান বেপারী (৬২), তার স্ত্রী জেসমিন আক্তার বুলু (৪৮) ও বোয়ালমারী উপজেলার চন্দনী গ্রামের মো. শাহাবুদ্দিন (৪৭)।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ছাড়পত্র পান তারা। এ সময় হাসপাতালের চিকিৎসক ও নার্সরা তাদের ফুলেল শুভেচ্ছায় বিদায় জানান। তাদের গ্রামগুলোর লকডাউনও প্রত্যাহার করে নেয়া হয়েছে।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান বুলু বলেন, দুই দফায় তাদের করোনাভাইরাসের নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় আমরা তাদের সুস্থতার বিষয়টি নিশ্চিত হই। এরপরই তাদের ছাড়পত্র দেয়া হয়।

করোনা জয়ী খলিলুর রহমান বলেন, হাসপাতালে আসার পর থেকে অনেক ভয়ে ছিলাম। আমার পরে যখন বাড়ির আরেকজনও করোনা আক্রান্ত হলো তখন ভয় আরও বেড়ে গিয়েছিল। শরীরে যখন জ্বর বেড়ে যেত তখন খুব কষ্ট পেতাম। তবে আল্লাহর রহমতে খারাপ কিছু হয়নি।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. সাইফুর রহমান জানান, বর্তমানে সেখানে দুজন করোনাভাইরাসে আক্রান্ত রোগী ভর্তি রয়েছেন। আর করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন পাঁচজন।

 

টাইমস/এইচইউ

Share this news on: