করোনা: সিলেট সিটির সাবেক মেয়র কামরানের স্ত্রী আক্রান্ত

সিলেট বিভাগে আরও ৪৫ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের স্ত্রী আসমা কামরানও আছেন। এ নিয়ে বিভাগে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৫৯ জনে।

বুধবার রাতে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাগার থেকে করোনাভাইরাস শনাক্তের এই তথ্য পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান।

তিনি বলেন, সিলেট ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে ১৮৬টি নমুনা পরীক্ষার পর ৪২টির ফলাফল পজেটিভ আসে। এর মধ্যে তিনজন আগে থেকে করোনা পজেটিভ ছিলেন। তাদের দ্বিতীয় দফায় নমুনা পরীক্ষা করা হয়েছিল। ওসমানী মেডিকেলের ল্যাবে পজেটিভ ফল আসা সবাই সিলেট জেলার বাসিন্দা। অন্যদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ৯০টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৬টি নমুনার ফল করোনা পজেটিভ আসে। এই ছয়জনের বাড়ি সুনামগঞ্জ জেলায়।

এ পর্যন্ত সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ৩৮৫ জন, সুনামগঞ্জ জেলায় ১১৩ জন, হবিগঞ্জ জেলায় ১৬৪ জন ও মৌলভীবাজার জেলায় ৯৭ জন।

এদিকে স্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বদর উদ্দিন আহমদ কামরান নিজেই। তিনি বলেন, হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষার পর আমাদের জানানো হয়েছে আমার স্ত্রী (আসমা কামরান) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সিলেটসহ দেশবাসীর কাছে তার সুস্থতার জন্য দোয়া চাচ্ছি।

 

টাইমস/এইচইউ

Share this news on: