কবিরহাটে গৃহবধূকে গণধর্ষণ: জড়িতদের শাস্তির দাবি আ’লীগের

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নবগ্রামে ঘরের সিঁধ কেটে গৃহবধূকে (২৯) গণধর্ষণের ঘটনায় জড়িত অপরাধীদের সর্বোচ্চ শাস্তির দাবি করেছে উপজেলা আওয়ামী লীগ।

শনিবার রাতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ওই ঘটনায় গ্রেফতার জাকির হোসেন জহির ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের কোনো প্রকার সদস্য নয় বলেও বিজ্ঞপ্তিতে দাবি করা হয়।

জহিরুল হক রায়হান জানান, নবগ্রামের বাসিন্দা আবুল হোসেনের ঘরে চুরি উদ্দেশ্যে ঢুকে জহিরসহ কয়েকজন তার স্ত্রীর ওপর পাশবিক নির্যাতন চালায়। তিনি এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে গ্রেফতার জহিরসহ অভিযুক্ত আসামিদের সর্বোচ্চ শাস্তি দাবি করেন।

এর আগে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে জাকির হোসেন জহিরসহ ৭ জন স্থানীয় আবুল হোসেনের ঘরের সিঁধ কেটে ভিতরে প্রবেশ করে। এ সময় ধর্ষণের শিকার ওই নারীর মা, ছেলে ও দুই মেয়েকে অস্ত্রের মুখে জিম্মি করে পালাক্রমে গণধর্ষণ করে। ধর্ষণকারীরা ঘরে থাকা নগদ টাকা, ২ ভরি স্বর্ণ, মোবাইল ও মালামাল লুট করে নিয়ে যায়। পরে ওই নারীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় শনিবার দুপুরে ভিকটিম বাদী হয়ে জাকির হোসেন জহিরসহ ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এদের মধ্যে জাকির হোসেন জহিরকে গ্রেফতার করেছে পুলিশ।

 

টাইমস/এমএএইচ/এইচইউ

Share this news on: