করোনা: সিলেট বিভাগে আক্রান্ত বেড়ে ৫৩৮১, মৃত্যু ৯০

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১১৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছেন। এ নিয়ে বিভাগে আক্রান্ত মানুষের সংখ্যা ৫ হাজার ৩৮১। বিভাগে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন একজন। সুস্থ হয়েছেন ৯৪ জন। সোমবার সকাল আটটা থেকে মঙ্গলবার সকাল আটটা পর্যন্ত তাদের সংক্রমণ শনাক্ত হয়।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার বাসিন্দা।

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে নতুন করে সিলেটের ৬০ জনের করোনার সংক্রমণ শনাক্ত হয়। অন্যদিকে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাগারে সুনামগঞ্জ জেলার ১১ জন এবং ঢাকার পরীক্ষাগার থেকে হবিগঞ্জ জেলার ৩০ ও মৌলভীবাজার জেলার ১৮ জনের আক্রান্ত হওয়ার তথ্য পাওয়া গেছে।

বিভাগের আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় শনাক্ত হয়েছেন ২ হাজার ৮৬৯ জন। এর মধ্যে মারা গেছেন ৭১ জন, সুস্থ হয়েছেন ৫৭৬ জন। সুনামগঞ্জ জেলায় আক্রান্ত এক হাজার ১০৩ জনের মধ্যে সুস্থ হয়েছেন ৬৭৯ জন এবং মারা গেছেন ৭ জন। হবিগঞ্জ জেলায় আক্রান্ত ৮৩৪ জনের মধ্যে সুস্থ হয়েছেন ৩২৮ জন এবং মারা গেছেন ৬ জন। মৌলভীবাজার জেলায় আক্রান্ত ৫৭৫ জনের মধ্যে সুস্থ হয়েছেন ৩১৩ জন এবং মারা গেছেন ৬ জন।

 

টাইমস/এইচইউ

Share this news on: