কুমিল্লা মেডিকেলে একদিনে করোনা ও উপসর্গে ৯ জনের মৃত্যু

করোনা ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে চার নারীসহ ৯ জন মারা গেছেন। বৃহস্পতিবার সকালে কুমেক হাসপাতালের সহকারী পরিচালক ডা. সাজেদা খাতুন এ তথ্য জানিয়েছেন।

মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে দুইজন করোনায় আক্রান্ত ছিলেন, আর অন্য সাতজন উপসর্গ নিয়ে মারা গেছেন। তাদের মধ্যে আইসোলেশন ওয়ার্ডে ছয় জন এবং করোনা ইউনিটে তিন জন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া দুইজন হলেন- কুমিল্লার বুড়িচং উপজেলার আমির হোসেনের স্ত্রী রেহানা বেগম (৬২) এবং কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার সচিল চন্দ্র পালের ছেলে চয়ন কুমার।

আর উপসর্গ নিয়ে মারা গেছেন- কুমিল্লা নগরীর কান্দিরপাড় এলাকার মিজানুর রহমান (৩৮), কুমিল্লা সদর উপজেলার কালিকাপুর এলাকার ফরিদ উদ্দিনের মেয়ে ফিরোজা বেগম (৬০), কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার তোফাজ্জল হোসেনের মেয়ে রোকেয়া খাতুন (৬৫), কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলার আবদুল খালেকের ছেলে স্বপন (৩৮), কুমিল্লার চান্দিনা উপজেলার আবদুল্লাহ এর মেয়ে ফিরোজা বেগম (৬০), কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার ঘনা মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৬৫), চাঁদপুর মতলব উপজেলার নিকিল সরকারের ছেলে নারায়ন সরকার (৪০)।

কুমিল্লা মেডিকেলে করোনা ইউনিটে পজিটিভ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১৮৪ জন। এদের মধ্যে করোনা পজিটিভ ৬৭ জন ও করোনা উপসর্গ ছিল ১১২ জনের।

অন্যদিকে জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন চার হাজার ১৬৭ জন। সুস্থ হয়েছেন দুই হাজার ১২৪ জন এবং আক্রান্ত হয়ে মারা গেছেন ১১২ জন।

 

টাইমস/এইচইউ

Share this news on: