মোটরসাইকেল বহরে বন্ধুসহ ঘুরতে গিয়ে প্রাণ হারাল সাব্বির

কয়েকজন বন্ধু মিলে চারটি মোটরসাইকেলযোগে বেড়াতে যায়। সারা দিন ঘোরাঘুরি শেষে সন্ধ্যায় বাড়ি উদ্দেশে রওনা দেয় তারা। পথে বালুবাহী ড্রাম ট্রাকের সঙ্গে সাব্বির ও প্রান্তকে বহনকারী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় স্থানীয়দের সহায়তায় বন্ধুরা আহত দুইজনকে দ্রুত হাসপাতাল নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সাব্বিরকে মৃত ঘোষণা করেন।

নেত্রকোনার পূর্বধলা উপজেলার শুকনাকুড়ি মৎস্য খামার এলাকায় বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহত সাব্বির (২৫) পূর্বধলা উপজেলার কাকিয়াকান্দা গ্রামের বশির উদ্দিনের ছেলে। এ ঘটনায় গুরুতর আহত প্রান্তকে (২৩) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার পূর্বধলা উপজেলায় শ্যামগঞ্জ থেকে চারটি মোটরসাইকেলযোগে দুর্গাপুর বেড়াতে আসেন কয়েকজন যুবক। সারা দিন ঘোরাঘুরি শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার উদ্দেশে রওনা দেয় তারা। শুকনাকুড়ি পৌঁছামাত্রই অপরদিক থেকে আসা বালুবাহী ড্রাম ট্রাকের সঙ্গে সাব্বির ও প্রান্তকে বহনকারী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় স্থানীয়দের সহায়তায় বন্ধুরা আহত দুইজনকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যায়। রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রান্তকে ভর্তি করা হলেও কর্তব্যরত চিকিৎসক সাব্বিরকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দুর্গাপুর থানা ওসি মিজানুর রহমান জানান, ঘাতক ট্রাক ও মোটরসাইকেল জব্দ করা হলেও ট্রাকের চালক পালিয়ে গেছে।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ

img
বাংলাদেশ সিরিজের জন্য শক্তিশালী দল ঘোষণা জিম্বাবুয়ের Apr 24, 2024
img
তাপপ্রবাহে ‘অতি উচ্চঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ Apr 24, 2024
img
এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানবন্ধন Apr 24, 2024
img
ফের কমলো স্বর্ণের দাম Apr 24, 2024
img
আপিল বিভাগে তিন বিচারপতি নিয়োগ, প্রজ্ঞাপন জারি Apr 24, 2024
img
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী Apr 24, 2024
img
উপজেলা নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করলে ব্যবস্থা : ওবায়দুল কাদের Apr 24, 2024
img
কক্সবাজারে কত রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে, তালিকা চান হাইকোর্ট Apr 24, 2024
img
কক্সবাজারগামী ঈদ স্পেশাল ট্রেনের ইঞ্জিনসহ ২ বগি লাইনচ্যুত Apr 24, 2024
img
গরমে গোসলের পানিতে নিমপাতা মেশাবেন যে কারণে Apr 24, 2024