গার্লফ্রেন্ডের বিয়ের ১২ ঘন্টার মাথায় ঢাবি অধিভুক্ত ছাত্রের আত্মহত্যা

গার্লফ্রেন্ডের বিয়ের ১২ ঘণ্টা পর না ফেরার দেশে চলে গেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কবি নজরুল কলেজছাত্র। আত্মহত্যার আগে তিনি সুইসাইড নোট লিখে গেছেন। তাতে লেখা ছিল, মা আমাকে মাফ করে দিও। বোন তোরা মাকে দেখে রাখিস। আমি চলে যাচ্ছি। এরপর গভীর রাতে নিজের ঘরে সিলিং ফ্যানের সাথে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন। ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে।

প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় ক্ষোভে ও কষ্টে রাকিব আত্মহত্যা করেছেন বলে জানান তার বোন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। শুক্রবার গভীর রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিণপাড়া এলাকায় মৃত কবির চেয়ারম্যানের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। দুই বোন এক ভাইয়ের মধ্যে বড় রাকিব (২১) ঢাকা কবি নজরুল কলেজের প্রথম বর্ষের ছাত্র। তিনি সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মোঃ হাবিবুল্লার ছেলে।

রাকিবের বোন রাকিকা জানান, একই এলাকার একটি মেয়ের সাথে দীর্ঘদিন ধরে আমার ভাইয়ের সম্পর্ক ছিল। শুক্রবার ওই মেয়ের অন্যত্র বিয়ে হওয়ায় ক্ষোভে ও কষ্টে আমার ভাই আত্মহত্যা করেছেন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, রাকিবের ঘরে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। মা ও দুই বোনের কাছে এই চিঠি লিখেছেন রাকিব।

 

টাইমস/জেকে

Share this news on: