ফেনীতে নারীর মুঠোফোন চুরির অভিযোগে কারাগারে ছাত্রলীগ নেতা

ফেনীর পরশুরামে প্রতিবেশী এক নারীর মুঠোফোন চুরি ও সেই মুঠোফোন দিয়ে ওই নারীকে উত্ত্যক্তের অভিযোগে ছাত্রলীগের এক নেতাকে কারাগারে পাঠানো হয়েছে। শনিবার বিকালে আদালতের মাধ্যমে ওই ছাত্রলীগ নেতা এনায়েত হোসেন আকাশকে কারাগারে পাঠানো হয়ে বলে জানান পরশুরাম মডেল থানার ওসি মো. শওকত হোসেন।

এনায়েত হোসেন উপজেলার মির্জানগর ইউনিয়ন ছাত্রলীগের ক্রীড়াবিষয়ক সম্পাদক ও পশ্চিম মির্জানগর গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে।

পুলিশ জানায়, কিছুদিন আগে এক প্রতিবেশী নারীর মুঠোফোন চুরি করে এনায়েত হোসেন। পরে সেই মুঠোফোন দিয়ে ওই নারীকে উত্ত্যক্ত করতে শুরু করেন।

মির্জানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জমান ভুট্টো বলেন, এনায়েত প্রতিবেশী এক নারীর মোবাইল চুরি করে তাকে উত্ত্যক্ত করে আসছিল। ঘটনাটি স্থানীয়দের জানালে তারা এনায়েতকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন। ছাত্রলীগের নেতা এনায়েত হোসেনের বিরুদ্ধে আইনগত ও সাংগঠনিক ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট ব্যক্তিদের অনুরোধ করেছেন তিনি।

এদিকে পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শওকত হোসেন বলেন, এনায়েত হোসেনের বিরুদ্ধে আগেও চুরির কয়েকটি মামলা রয়েছে। শনিবার তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

টাইমস/এসজে

Share this news on: