কুষ্টিয়ায় স্ত্রী-সন্তানসহ তিনজনকে হত্যার অভিযোগে এএসআই আটক

 

কুষ্টিয়ায় নিজের স্ত্রী, সন্তান ও এক যুবককে গুলি করে হত্যা করেছে পুলিশের এএসআই। রোববার (১৩ জুন) বেলা ১১টায় শহরের ৬নং ওয়ার্ডের কাস্টম মোড় এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই অভিযুক্ত সৌমেনকে আটক করা হয়েছে।

অভিযুক্ত সৌমেন মিত্র খুলনার ফুলতলা থানায় এএসআই হিসেবে কর্মরত আছেন। পরকীয়ার জেরেই এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারনা করছে পুলিশ।

নিহতরা হলেন-কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের সাওতাকারিগর পাড়ার মিজবারের ছেলে শাকিল (২৮), সৌমেনের স্ত্রী আসমা (২৫) ও ছেলে রবিন (৫)।

পুলিশ জানায়, বেলা ১১টার দিকে কুষ্টিয়া শহরের কাস্টম মোড়ে বিকাশের দোকানে দাঁড়িয়ে ছিলেন বিকাশের এজেন্ট শাকিল। তার সঙ্গে ছিলেন পুলিশ সদস্য সৌমেন মিত্রের স্ত্রী আসমা ও তার শিশু সন্তান রবিন। এ সময় হঠাৎ সৌমেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই তিনজনকে গুলি করে। স্থানীয়রা গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

গুলি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা সৌমেন আটক করে। পরে পুলিশ গিয়ে তাকে তাদের হেফাজতে নেয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম জানান , তিনজনকে গুলি করা হয়েছে। অভিযুক্ত এএসআই সৌমেনকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ঘটনার সঠিক তথ্য জানা যাবে। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

 

টাইমস/এসজে

Share this news on: