• ঢাকা, বাংলাদেশ
  • শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬

স্ত্রী পরকীয়া করায় মেয়েকে গলাটিপে হত্যা!

স্ত্রী পরকীয়া করায় মেয়েকে গলাটিপে হত্যা!

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর১১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৪২পিএম, ঢাকা-বাংলাদেশ।

স্ত্রীর পরকীয়ার সন্দেহে নিজের মেয়েশিশুকে গলাটিপে হত্যা করেছে এক যুবক। হত্যার পর শিশুটির লাশ খাটের নিচে পাতিলে লুকিয়ে রাখা হয়।

রোববার রাতে গাজীপুরের শ্রীপুর উপজেলায় এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় অভিযুক্ত রফিকুল ইসলামকে সোমবার গাজীপুর সিটি করপোরেশনের জয়দেবপুর রেলগেট এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত শিশু মনিরা খাতুন শ্রীপুরের হাজি মোহাম্মদ আলী প্রি-ক্যাডেট স্কুলের প্লে শ্রেণিতে পড়ত।

সন্তান হত্যার অভিযোগে স্বামী রফিকুল ইসলামের বিরুদ্ধে মামলা করেছেন নিহতের মা নাসরিন আক্তার।

পুলিশ জানায়, পারিবারিক কলহের জেরে রোববার বিকেলে রুমাল দিয়ে ঘুমন্ত মেয়ে মনিরার মুখ চেপে ধরে শ্বাসরোধ করে হত্যা করেন তার বাবা। এরপর লাশ ঘরের খাটের নিচে থাকা পাতিলে লুকিয়ে রাখেন।

একাধিক পরকীয়ায় আসক্ত স্ত্রীর কাছ থেকে আলাদা হতে প্রতিবন্ধকতা দূর করতে রফিকুল এ ঘটনা ঘটিয়েছেন বলে জানা গেছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ আর জানায়, ২০১২ সালে শ্রীপুর উপজেলার গোসিঙ্গা এলাকার গোলাপ হোসেনের মেয়ে নাসরিন আক্তারের সঙ্গে কাপাসিয়া উপজেলার চাপাত এলাকার মাঈন উদ্দিনের ছেলে রফিকুল ইসলামের বিয়ে হয়। এটি ছিল নাসরিনের তৃতীয় বিয়ে।

বিয়ের পর এ দম্পতি গাজীপুর সিটি করপোরেশনের সালনা এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরি নেন। ২০১৪ সালে রফিকুল ওমান চলে যান। সেখানে থাকাবস্থায় মেয়ে মনিরার জন্ম হয়।

এদিকে নাসরিন অন্য এক যুবকের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এ খবর শুনে ওমান থেকে দেশে ফিরে আসেন রফিকুল।

দেশে ফেরার পর পরকীয়ার সন্দেহে রফিকুল ও নাসরিনের মধ্যে প্রায়ই কলহ লেগে থাকতো। এরপর ২০১৭ সালের জানুয়ারি মাসে রফিকুলকে ছেড়ে এক সহকর্মীর সঙ্গে পালিয়ে যান নাসরিন।

তবে আর কোনো ছেলের সঙ্গে পরকীয়া করবে না স্বীকারোক্তি দিয়ে রফিকুলের কাছে ফিরে আসেন নাসরিন।

১ ডিসেম্বর তারা শ্রীপুরের ডেনিমেক পোশাক কারখানায় চাকরি নিয়ে স্থানীয় কেওয়া পশ্চিমখণ্ড (মাস্টারবাড়ী) এলাকার ইয়াছিন হাজির ভাড়া বাসায় বসবাস করতে থাকেন।

কিছুদিন যেতে না যেতেই কারখানার এক সহকর্মীর সঙ্গে আবার পরকীয়ায় জড়িয়ে পড়েন নাসরিন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ চলে আসছিল।

৮ ফেব্রুয়ারি স্ত্রীর সঙ্গে ঝগড়া করে কাপাসিয়ার চাপাত গ্রামের বাড়িতে চলে যান রফিকুল। পরে সন্তানকে হত্যা করে নিজে আত্মহত্যা করার পরিকল্পনা নিয়ে শনিবার বিকেলে কেওয়া পশ্চিমখণ্ড এলাকার ভাড়া বাড়িতে আসেন রফিকুল।

তবে ওইদিন নিজ সন্তানকে হত্যার চেষ্টা করেও ব্যর্থ হন তিনি।

রোববার সকালে স্ত্রী কারখানায় গেলেও অসুস্থতার কথা বলে রফিকুল বাসায় থাকেন। মধ্যাহ্ন বিরতিতে নাসরিন দুপুরে বাসায় গিয়ে মেয়ে ও স্বামীর সঙ্গে একত্রে খাওয়া-দাওয়া করে আবার কারখানায় চলে যান।

এরপর রফিকুল তার মেয়েকে নিয়ে ঘরে ঘুমিয়ে পড়েন। বিকেলে ঘুম থেকে উঠে রফিকুল রুমাল দিয়ে ঘুমন্ত মেয়ের মুখ চেপে ধরে শ্বাসরোধে করে হত্যা করেন। পরে লাশ ঘরের খাটের নিচে রাখা পাতিলে লুকিয়ে রেখে বাসা থেকে বের হয়ে যান।

বিকেল ৫টায় কারখানা ছুটির পর নাসরিন বাসায় ফিরে মেয়েকে না দেখে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকেন। শেষমেশ কোথাও না পেয়ে বাইরে অবস্থান করা স্বামী রফিকুলের মোবাইলে ফোন করে মেয়ের খোঁজ জানতে চান তিনি। তখন রফিকুল বলেন, ‘আমরা অনেক দূরে চলে গেছি। আমাদেরকে আর পাবি না।’

এরপর ঘটনাটি পুলিশকে জানান নাসরিন আক্তার। খবর পেয়ে পুলিশ ওই বাড়িতে যায় ও তল্লাশি চালায়। তল্লাশির একপর্যায়ে রাত ৯টার দিকে নাসরিনের ঘরের খাটের নিচে অ্যালুমিনিয়ামের পাতিলের ভেতর লুকিয়ে রাখা অবস্থায় শিশু মনিরার লাশ উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার ওসি জাবেদুল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রফিকুল হত্যার কথা স্বীকার করেছেন।

 

টাইমস/জেডটি

নুসরাতকে পুড়িয়ে হত্যার আরেক পরিকল্পনাকারীসহ দুইজন গ্রেপ্তার

নুসরাতকে পুড়িয়ে হত্যার আরেক পরিকল্পনাকারীসহ দুইজন গ্রেপ্তার

মাদ্রাসছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় সন্দেহভাজন আরও দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। শনিবার রাঙ্গামাটি ও কুমিল্লায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন নুসরাত জাহান রাফি হত্যার পরিকল্পনাকারী।

নুসরাতকে পুড়িয়ে হত্যা: সোনাগাজী উপজেলা আ. লীগের সভাপতি রিমান্ডে   

নুসরাতকে পুড়িয়ে হত্যা: সোনাগাজী উপজেলা আ. লীগের সভাপতি রিমান্ডে  

মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা মামলায় ফেনীর সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার সন্ধ্যায় ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম শরাফ উদ্দিন আহমেদ এই রিমান্ড মঞ্জুর করেন।

নুসরাত হত্যায় আর্থিক লেনদেন হয়েছিল: সিআইডি

নুসরাত হত্যায় আর্থিক লেনদেন হয়েছিল: সিআইডি

মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে হত্যার ঘটনায় আর্থিক লেনদেনের কিছু সুনির্দিষ্ট তথ্য পেয়েছে সিআইডি। শনিবার ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় গিয়ে বিভিন্ন বিষয়ে তদন্তের পর এ কথা জানান পুলিশ সদর দপ্তরের তদন্ত দলের সদস্য সিআইডির পুলিশ সুপার সম্রাট মোস্তফা কামাল।

জাতীয়

বিসিএস ডাক্তার সেজে ওষুধ বিক্রেতার প্রতারণা!

বিসিএস ডাক্তার সেজে ওষুধ বিক্রেতার প্রতারণা!

টাঙ্গাইলে এফ এম শাহ সেকেন্দার (৪৭) নামের এক ভুয়া ডাক্তারকে গ্রেপ্তার করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। পরে শনিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার রোকনুজজামান তাকে ছয় মাসের কারাদণ্ড দেন।

জাতীয়

স্কুলের প্রশ্নপত্রে পর্নো তারকার নাম: সেই শিক্ষক বরখাস্ত

স্কুলের প্রশ্নপত্রে পর্নো তারকার নাম: সেই শিক্ষক বরখাস্ত

রাজধানীর রামকৃষ্ণ মিশন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির পরীক্ষায় দুটি প্রশ্নের সম্ভাব্য উত্তরে দুই পর্নো তারকার নাম উল্লেখের দায়ে শিক্ষক শংকর চক্রবর্তীকে বরখাস্ত করা হয়েছে। শনিবার তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয় বলে বিদ্যালয় সূত্রে জানা গেছে।

জাতীয়

গলায় বিস্কুট আটকে শিশুর মৃত্যু

গলায় বিস্কুট আটকে শিশুর মৃত্যু

কন্যাশিশুটির বয়স তিন বছর। বাড়ি মেহেরপুর গাংনি উপজেলার নিত্যনন্দপুর গ্রামে। শনিবার বেলা ১১টার দিকে বাবা মিলন মন্ডল কলেজে ছিলেন। মা তাপসী মন্ডল সংসারের কাজে ব্যস্ত। এ সময় একমাত্র কন্যা সন্তান মিতা বাড়িতে রাখা বিস্কুট খাওয়া শুরু করে।

রাজনীতি

প্রধানমন্ত্রীর সভাস্থল থেকে অস্ত্রসহ আ.লীগ নেতা আটক

প্রধানমন্ত্রীর সভাস্থল থেকে অস্ত্রসহ আ.লীগ নেতা আটক

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে প্রধানমন্ত্রীর সভাস্থলের সামনে থেকে অস্ত্র ও গুলিসহ এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে পুলিশ। শুক্রবার লাইসেন্স করা পিস্তল ও আটটি গুলিসহ তাকে আটক করা হয়। আটক ওই ব্যক্তির নাম আটক হওয়া ব্যক্তির নাম এম এ মান্নান। তিনি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৪৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

জাতীয়

বাংলাদেশি যুবকের টানে ঘর ছাড়লেন ৫২ বছর বয়সী মার্কিন নারী!   

বাংলাদেশি যুবকের টানে ঘর ছাড়লেন ৫২ বছর বয়সী মার্কিন নারী!  

বাংলাদেশি যুবকের ভালোবাসার টানে ঘর ছাড়লেন ৫২ বছর বয়সী এক মার্কিন নাগরিক। প্রেমিকের টানে সুদূর আমেরিকা থেকে বাংলাদেশে ছুটে আসা ওই নারীর নাম ডংসন লং। আর বাংলাদেশি ওই যুবকের নাম ফয়সাল আহমেদের (২৭)। তিনি চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার বনানীপাড়ার সোনালী ব্যাংক কর্মচারী শাহাবুল হোসেনের ছেলে।

বিনোদন

কলকাতার ছবিতে আইরিন

কলকাতার ছবিতে আইরিন

চিত্রনায়িকা আইরিন। ঢালিউড চলচ্চিত্রে ভালো ভালো কাজ করে ইতোমধ্যে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে এবার বিদেশের মাটিতেও নিজের অভিনয় প্রতিভা তুলে ধরতে চান আইরিন। এতদিন সেই সুযোগের অপেক্ষায় ছিলেন তিনি। তবে এবার সে সময় এসেছে তার।