ভালুকায় মাটির নিচে গলায় দড়ি পেঁচানো ‘মাদকাসক্ত’ যুবকের লাশ  

ময়মনসিংহের ভালুকায় বসতঘরের মাটির নিচ থেকে গলায় দড়ি পেঁচানো অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার উরাহাটি পশ্চিমপাড়ার সুলতান মিয়ার বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির নাম জসিম উদ্দিন (২৫)। তিনি পশ্চিমপাড়ার সুলতান মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জসিম উদ্দিন মাদকাসক্ত ছিলেন। তিনি প্রায়ই নেশার টাকার জন্য বাবা-মাসহ পরিবারের লোকদের নির্যাতন করতেন। সোমবার রাতে টাকার জন্য জসিম তার মা সুফিয়া খাতুনকে মারধর করলে বাবা সুলতান মিয়াসহ পরিবারের অন্য লোকজনের সঙ্গে ঝগড়া হয়। বুধবার বিকেলে গ্রামের লোকজন বিষয়টি ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশাকে জানালে তিনি পুলিশকে জানান।

জানা যায়, খবর পেয়ে রাতেই পুলিশ ওই বাড়িতে যায়। কিন্তু বাড়িতে কোনো লোকজন না থাকায় ঘরের তালা ভেঙ্গেও কোনো আলামত পায়নি পুলিশ। একই ঘটনা অনুসন্ধানে বৃহস্পতিবার দুপুরে পুলিশ আবারও ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে ঘরের ভেতর টেবিলের নিচে মাটি ওঠানো অবস্থায় দেখতে পায়। পরে মাটি খুঁড়ে গলায় প্লাস্টিকের দড়ি পেঁচানো অবস্থায় জসিমের মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে নিহত জসিমের পরিবারের লোকজন পলাতক রয়েছে।

এ বিষয়ে ভালুকা মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, লাশটিতে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি, কিন্তু গালায় প্লাস্টিকের দড়ি পেঁচানো ছিল। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: