সুষ্ঠু নির্বাচনের দাবিতে মুক্তাগাছায় মানববন্ধন

ময়মনসিংহের মুক্তাগাছায় উপজেলা পরিষদ নির্বাচনকে নিরপেক্ষ, অবাধ, সুষ্ঠু এবং অংশগ্রহণমূলক করার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। 

সোমবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত পর্যন্ত মুক্তাগাছার ডাকবাংলো কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়। ‘মুক্তিযোদ্ধা-জনতা মঞ্চের’ উদ্যোগে কর্মসূচিটি অনুষ্ঠিত হয়।

এ সময় তাদের হাতে প্রশাসন মুক্ত, অবাধ, সুষ্ঠু এবং অংশগ্রহণমূলক উপজেলা নির্বাচনের দাবিতে  নানান ফেস্টুন ও ব্যানার এবং পতাকা দেখতে পাওয়া যায়।

কর্মসূচীতে এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনারস মার্কার মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ, সাবেক গণপরিষদ সদস্য, মুক্তিযুদ্ধের সংগঠক খোন্দকার আব্দুল মালেক শহীদুল্লাহ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ইদ্রিস আলী, মুক্তিযোদ্ধা আবুল কাশেমসহ প্রমুখ।

এ সময় নেতারা মুক্তাগাছায় একটি সুষ্ঠু, অবাধ, সকলের অংশগ্রহণে নিরপেক্ষ নির্বাচনের দাবী করেন। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কার্যালয়ে স্মারকলিপি প্রদান করা হয়।

৩১ মার্চ চতুর্থ ধাপে দেশের ১৬ জেলার ১২২ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এর মধ্যে মুক্তগাছাসহ ময়মনসিংহের ১১ উপজেলাতেও নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

টাইমস/এসআর/এইচইউ

Share this news on: