রাজশাহীতে উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ

রাজশাহী জেলার আট উপজেলা পরিষদের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। একই সাথে উপজেলা ভাইস চেয়ারম্যানদেরও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১টায় নগরীর শিল্পকলা একাডেমি মিলনায়তনে শপথ অনুষ্ঠান পরিচালনা করেন বিভাগীয় কমিশনার নূর- উর রহমান।

১০ মার্চ প্রথম ধাপে নির্বাচনে নির্বাচিত রাজশাহী জেলার আট উপজেলা পরিষদের চেয়ারম্যানগণ শপথ গ্রহণ করেছেন। তারা হলেন- গোদাগাড়ী উপজেলার জাহাঙ্গীর আলম, তানোরের লুৎফর হায়দার রশীদ ময়না, পুঠিয়ায় জিএম হিরা বাচ্চু, বাগমারায় অনিল কুমার সরকার, দুর্গাপুরে নজরুল ইসলাম, চারঘাটের ফকরুল ইসলাম, বাঘায় লায়েব উদ্দিন লাভলু ও মোহনপুরের আবদুস সালাম।

অন্যদিকে, ভাইস চেয়ারম্যানগণ হলেন- বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী ভাইস চেয়ারম্যান আবদুল মোকাদ্দেস আলী ও রিজিয়া আজিজ সরকার, পুঠিয়ায় ভাইস চেয়ারম্যান আবদুল মতিন মুকুল ও নারী ভাইস চেয়ারম্যান মৌসুমি রহমান, বাগমারা উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও নারী ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, গোদাগাড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল মালেক ও নারী ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, এবং চারঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিল্পব ও মহিলা ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন শপথ নিয়েছেন বলে জানা গেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। আরও উপস্থিত ছিলেন সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী, আয়েন উদ্দিন, আদিবা আনজুম মিতাসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

টাইমস/এএস/এইচইউ

Share this news on: