রাজশাহীতে শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

রাজশাহীর বাগমারা উপজেলায় ১২ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আলামিন নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার রাতে উপজেলার তাহেরপুর পৌরসভার হরিফালা থেকে তাকে আটক করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বাগমারা থানার ওসি আতাউর রহমান।

আটক আলামিন ওই এলাকার আজিজুল ইসলামের ছেলে। ধর্ষণের শিকার শিশুটি উপজেলার স্থানীয় একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

ওসি আতাউর রহমান জানান, সোমবার রাত ৮টার দিকে শিশুটিকে ফুসলিয়ে এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যান আলামিন। সেখানে মেয়েটিকে ধর্ষণ করে পালিয়ে যান। রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়িতে এসে পরিবারের সদস্যদের ধর্ষণের কথা জানালে তারা শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ওসি আরও জানান, পুলিশ খবর পেয়ে আলামিনকে গ্রেপ্তার করতে গেলে সে বাড়ি থেকে পালানোর চেষ্টা করে। এ সময় স্থানীয় জনতা তাকে ধরে করে পুলিশের কাছে সোপর্দ করে।

শিশুটিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ধর্ষকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

স্থানীয়রা জানায়, আলামিন এলাকায় বখাটে হিসেবে পরিচিত। তিনি প্রায়ই স্কুল-কলেজের মেয়েদের যৌন হয়রানি করে থাকেন। স্থানীয় এক ক্ষমতাসীন দলের নেতার প্রশ্রয়ে থাকায় লোকজন ভয়ে তাকে কিছু বলতে পারে না।

 

টাইমস/এএস/এইচইউ

Share this news on: