হাতিয়ায় বরযাত্রী নিয়ে জিপ খাদে, আহত ১৮

নোয়াখালীর হাতিয়া উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী জিপ খাদে পড়ে অন্তত ১৮ জন আহত হয়েছেন। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

শনিবার সকালে উপজেলার চরঈশ্বর ইউনিয়নের কাজীরবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে রিতা রানী (৩৬), কাঞ্চন বালা মজুমদার (৪০), যতন (২৫), রবীন্দ্র দাস (৪৫), বিষম্বর বাবু (৬৫), রণজিত চন্দ্র মজুমদার (৫০), নিরব দাস (১৬), নিবারণ (৩৭), মৃনাল চন্দ্র মজুমদার (৫৫), রবীন্দ্র (৬৫), বাঁধন (১৫), তৃষ্ণা চন্দ্র সজুমদার (১০), শুভ (১৬), কৃষ্ণধন মজুমদার (৩০), নমিতা মজুমদারের (৬০) নাম জানা গেছে।

আহতদের মধ্যে বাঁধন, মৃনাল চন্দ্র মজুমদার ও বিষম্বররের অবস্থা আশঙ্কাজনক। আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার দিবাগত রাতে চরকিং দাসপাড়ার অভিলাস মজুমদারের মেয়ে সিটু রাণী মজুমদারের সঙ্গে চরঈশ্বর ইউনিয়নের রাজের হাওলার সুধীর মজুমদারের ছেলে সনজীব মজুমদারের বিয়ে হয়। অনুষ্ঠান শেষে শনিবার সকালে বরের লোকজন বাড়ি ফিরছিলেন। তাদের বহনকারী জিপটি কাজীর বাজারের পশ্চিম পাশে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ১৮ জন আহত হন।

হাতিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিসান আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: