পালিয়ে গিয়ে বিয়ে করা স্ত্রীকে আগুনে পোড়াল স্বামী

ছয় বছর আগে বাড়ি থেকে পালিয়ে গিয়ে বিয়ে করেন রংপুরের মিঠাপুকুর উপজেলার ওয়াহেদুজ্জামান ও তন্বী আক্তার (২২)। ওয়াহেদুজ্জামানের বাড়ি কাফরিখাল ইউনিয়নের যাদবপুরে গ্রামে। তামিম নামে তিন বছর বয়সী একটি ছেলে সন্তানও রয়েছে তাদের। বুধবার রাতে তন্বীর শরীরে আগুন ধরিয়ে দেয় স্বামী ওয়াহেদুজ্জামান।

তন্বীর শাশুড়ি রওশন আরার দাবি, সম্পর্কের বিয়ে হলেও তাদের মধ্যে দাম্পত্য কলহ ছিল। পারিবারিক কলহের জেরে বৌমা তন্বীর শরীরে ডিজেল দিয়ে আগুন ধরিয়ে দিয়েছে তার ছেলে ওয়াহেদুজ্জামান।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের চিকিৎসক ডা. রুপশ্রী পালবৌ  জানান, বুধবার রাতে তন্বীকে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। তার শরীরের শতভাগ পুড়ে গিয়েছিল। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রোববার সকালে তন্বীর মৃত্যু হয়।

এ ঘটনায় মাকে বাঁচাতে গিয়ে তন্বীর তিন বছরের ছেলে তামিমও দগ্ধ হয়েছে। তাকে বার্ন ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান তিনি।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী জানান, তন্বীর শরীরে আগুন দেয়ার অভিযোগে তার স্বামীর বিরুদ্ধে মামলা হয়েছে। মামলার আসামি ওয়াহেদুজ্জামানকে গ্রেপ্তার করা হয়েছে।

তন্বীর মা শাহনাজ জানান, ছয় বছর আগে তার মেয়ে পালিয়ে গিয়ে ওয়াহেদুজ্জামানকে বিয়ে করে। এরপর থেকে মেয়ের সঙ্গে তাদের কোনো যোগাযোগ ছিল না।

 

টাইমস/এসআই

Share this news on: