নোয়াখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

নোয়াখালীর বেগমগঞ্জে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আটজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে চৌমুহনী পৌরসভার আলীপুর দিঘীর পাড়ে এ হত্যার ঘটনা ঘটে।

নিহতের নাম জুহায়ের হোসেন (২০)। সে ওই এলাকার বেলাল হোসেনের ছেলে। নিহত জুহায়ের হোসেন নোয়াখালী সরকারি কলেজের শিক্ষার্থী ছিলেন।

এ ঘটনায় আটককৃতরা হলেন, মিরওয়ারিশপুর এলাকার আজিম হোসেনের ছেলে আবিদ হোসেন ও তার সহযোগী ফাহিমসহ আটজন।

জানা যায়, কয়েকদিন আগে সিনিয়র জুনিয়রের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আবিদের বন্ধু রাকিবকে মারধর করা হয়। এ ঘটনার জন্য নিহত জুহায়েরকে জিজ্ঞাসাবাদ করতে দিঘীর পাড়ে ডেকে আনে আবিদ, আশরাফ ফাহিম ও তার কয়েক বন্ধু। এ সময় জুহায়ের, আবিদ ও তাদের বন্ধুদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

এক পর্যায়ে জুহায়েরের কয়েকজন বন্ধু তাকে বাড়ির দিকে নিয়ে যাচ্ছিল। এরপর আবিদ জুহায়েরকে আবারও দিঘীর পূর্ব পাড়ে নিয়ে যায়। এর কিছু সময় পর জুহায়েরের চিৎকার শুনতে পায় তার বন্ধুরা। চিৎকার শুনে এগিয়ে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার বন্ধুরা। এ সময় তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ সার্কেলের এএসপি মো. শাহজাহান বিষয়টি নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে জুহায়েরকে পেছন থেকে ধরে নিয়ে তার বুকে ছুরি মারে আবিদ। ছুরিবিদ্ধ জুহায়েরকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, ঘটনার পর ঘটনাস্থলের আশপাশে অভিযান চালিয়ে দুই জন ও নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসা আরো ছয় জনকে আটক করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: