নড়াইলে বখাটের হাতুড়িপেটায় স্কুলছাত্রী গুরুতর আহত

নড়াইলের লোহাগড়ায় শনিবার ভোর  সাড়ে ছয়টার দিকে প্রাইভেট পড়তে বাড়ি থেকে স্কুলে যাচ্ছিলেন অষ্টম শ্রেণির ছাত্রী রুপা(ছদ্মনাম)। পথে গোবিন্দপাড়া রাস্তার ওপর মোটরসাইকেল নিয়ে এসে তার পথ আটকায় ওবায়দুর রহমান (২০) ও তার সহযোগী কাবুল জোমাদ্দার(২৬)। কাবুল মেয়েটিকে ধরে রাখে এবং ওবায়দুর উপর্যুপরি হাতুড়িপেটা করে। সেখান থেকে স্থানীয় লোকজন রুপাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে।

মেয়েটির স্বজনরা জানান, ষষ্ঠ শ্রেণিতে পড়ার সময় থেকে ওবায়দুর তাকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করত, কুপ্রস্তাব দিত। বিষয়টি ওবায়দুরের অভিভাবককেও জানানো হয়েছে।

অভিযুক্ত ওবায়দুর উপজেলার দীননাথপাড়ার আজিম মোল্লার ছেলে। ওবায়দুর স্থানীয় একটি কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি হওয়ার পর আর পড়াশোনা করেনি। পুলিশ এ ঘটনায় ওবায়দুরের সহযোগী কাবুল জোমাদ্দারকে আটক করেছে। কাবুল দীননাথপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী।

শনিবার সকালে রুপাকে হাসপাতালে দেখতে যান নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন ও অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন। দুপুরে পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ ও ইউএনও মুকুল কুমার মৈত্র ঘটনাস্থলে যান।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, ‘দীর্ঘদিন ধরে এভাবে ওই বখাটে মেয়েটিকে বিরক্ত করেছে, তা পুলিশকে জানালে এর আগেই প্রতিকার হতো। যা হোক, মূল অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। মামলা হচ্ছে।’

 

টাইমস/এসআই

Share this news on: