ময়মনসিংহে বোন হত্যার দায়ে ভাইয়ের যাবজ্জীবন

ময়মনসিংহের ভালুকায় ছোট বোনকে হত্যার দায়ে রুবেল মিয়া (১৯) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাস বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন বিচারক।

সোমবার দুপুরে ময়মনসিংহের অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক মো. ইকবাল হোসেন এ রায় ঘোষণা করেন।

কারাদণ্ডপ্রাপ্ত রুবেল মিয়া ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার আকনপাড়ার বাদশা মিয়ার ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার আকনপাড়া গ্রামের বাসিন্দা বাদশা মিয়া তার স্ত্রী, মেয়ে আমেনা খাতুন ও ছেলে রুবেল মিয়াকে নিয়ে ভালুকা উপজেলার জামিরদিয়া এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন। বাদশা মিয়ার স্ত্রী ও মেয়ে গার্মেন্টসে চাকরি করতেন।

২০১৪ সালের ৩ ফেব্রুয়ারি বাদশা মিয়া কাজ থেকে ফিরে বাড়ির সামনে এসে ঘর থেকে মেয়ে আমেনা খাতুন এর চিৎকার শুনতে পান। পরে টিনের বেড়া ভেঙ্গে ঘরে প্রবেশ করতে চেষ্টা করলে রুবেল (৩০) তাকে কেঁচি দিয়ে জখম করে। এসময় তিনি মেয়ে আমেনার হাত-পা বাঁধা ও গলা কাটা অবস্থায় দেখতে পান। পরে স্থানীয় লোকজনের সহায়তায় রুবেলকে আটক করে এবং মেয়েকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসক আমেনা খাতুনকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় বাবা বাদশা মিয়া বাদি হয়ে একই দিন রাতে ছেলে রুবেল মিয়ার নামে ভালুকা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত, সাক্ষ্য প্রমাণ গ্রহণ শেষে বিজ্ঞ আদালত সোমবার এ রায় দেন।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ