ওয়াজ মাহফিলে আমি আর চা পান করি না: তাহেরী

দাওয়াতে ঈমানী বাংলাদেশ সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলোচিত-সমালোচিত বক্তা মুফতি মুহম্মদ গিয়াস উদ্দিন তাহেরীকে নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে ট্রল কম হয়নি। ওয়াজ মাহফিলে তার চা খাওয়ার সেই বক্তব্য নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে তোলপাড় চলছে।

সমালোচনার মুখে এবার তিনি বলেছেন, আমি এখন ওয়াজ মাহফিলে প্রকাশ্যে আর চা খাই না। চা খেলে আবার কোন সমালোচনায় পড়ি। এই ভয়ে এখন আর মাহফিলে চা খাই না।

তিনি আক্ষেপ করে বলেন, একটি মাহফিলে ২-৩ ঘণ্টা কথা বলতে হয়। কথা বলতে বলতে গলা শুকিয়ে যায়। তারপরও এখন আর প্রকাশ্যে চা খাই না। কাউকে চা খাবেন, বলিও না।

বৃহস্পতিবার বিকালে হবিগঞ্জ জেলার মাধবপুরে নোয়াপাড়া গ্রামে রায়হানীয়া দরবার শরীফে সাংবাদিকদের সঙ্গে তাহেরী এসব কথা বলেন।

মুফতি মুহম্মদ গিয়াস উদ্দিন তাহেরী বলেন, আমার বক্তব্যগুলো খণ্ডিত ও বিকৃত করে প্রকাশ করা হয়। পুরো বক্তব্য প্রকাশ করা হয় না। তার জন্য দায়ী কিছু ইউটিউবভিত্তিক চ্যানেল। যারা অর্থ উর্পাজন ও জনপ্রিয়তার জন্য এই কাজগুলো করছে। তিনি বলেন, কমপক্ষে ১৫টি ইউটিউব চ্যানেল আমি ইতিমধ্যে শনাক্ত করেছি, যারা আমার বিরুদ্ধে নিয়মিত অপ্রচার চালিয়ে যাচ্ছেন। আগামী ১০ দিনের মধ্যে এসব অপ্রচার বন্ধ না করলে আইনের আশ্রয় নেবেন বলে হুশিয়ারি দেন ওই বক্তা।

তাহেরী ওয়াজ মাহফিলে কখনও গান গেয়ে, আবার কখনও ওয়াজের তালে তালে বসেন বসেন বলে, চা ঢেলে দেই, ইত্যাদি নানা কথা বলে আলোচিত ও সমালোচিত হয়েছেন।

 

টাইমস/টিএইচ/এসআই

Share this news on: