‘আমি সবার কাছে করজোড়ে ক্ষমা চাচ্ছি’: রাঙ্গা

নব্বইয়ের স্বেরাচার বিরোধী আন্দোলনে শহীদ নূর হোসেনকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় জাতির কাছে ক্ষমা চেয়েছেন জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

বুধবার সন্ধ্যায় জাতীয় সংসদে দাঁড়িয়ে তিনি বলেন, আমি সবার কাছে করজোড়ে ক্ষমা চাচ্ছি। আমি তিনদিন ধরে জ্বরে ভুগছি। আমার হয়তো ভুলত্রুটি হতে পারে। আপনারা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

সম্প্রতি শহীদ নূর হোসেনকে 'ইয়াবাখোর' হিসেবে অভিহিত করেন রাঙ্গা। সরকারি দল, বিরোধী দলসহ নানা মহলে তার এই বক্তব্য সমালোচনার ঝড় তুলেছে।

সংসদ অধিবেশনের সময় তিনি বলেন , মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মন্ত্রী করেছেন। আমার দল হলেও হয়তো আমি কিছু হতে পারতাম না। আমি কাউকে কিছু বলতে চাইনি।

গত রোববার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যান কার্যালয়ে মহানগর উত্তর শাখার উদ্যোগে ‘গণতন্ত্র দিবস’ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় নব্বইয়ের দশকের স্বৈরাচারবিরোধী গণতান্ত্রিক আন্দোলনের সময় নিহত শহীদ নূর হোসেনকে ‘অ্যাডিকটেড, ইয়াবাখোর’ বলে মন্তব্য করেন মশিউর রহমান রাঙ্গা।

ওইদিন তিনি বলেন, ‘হুসেইন মুহম্মদ এরশাদ কাকে হত্যা করলেন। নূর হোসেন কে? নূর হোসেন কে? সে একটা অ্যাডিকটেড ছেলে। একটা ইয়াবাখোর, ফেন্সিডিলখোর।’

 

টাইমস/এমএস

Share this news on: