বিএনপির হরতাল জনগণ প্রত্যাখ্যান করেছে: আ. লীগ

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনের ফল প্রত্যাখ্যান করে বিএনপির ডাকা হরতাল জনগণ গ্রহণ করেনি বলে দাবি করেছে আওয়ামী লীগ। রোববার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই দাবি করেন দলটির সভাপতি মন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আফজাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন্নাহার চাপা, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে নানক বলেন, বিএনপির ডাকা অযৌক্তিক হরতাল জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। একটি সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার পরও ফল প্রত্যাখ্যান ও হরতাল আহ্বান করার মধ্য দিয়ে বিএনপি দেশবাসীকে হতাশ-বিক্ষুব্ধ করেছে। এরপরও যদি বিএনপি নেতিবাচক রাজনীতি পরিহার না করে, তাহলে তাদের দল জনগণ থেকে আরও বিচ্ছিন্ন হয়ে যাবে।

এসময় তিনি আরও বলেন, হরতাল আহ্বানের মধ্যদিয়ে বিএনপি প্রমাণ করেছে তারা ভুলের রাজনীতি করে। যে কারণে জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে।

সদ্য সমাপ্ত ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন সম্পর্কে নানক বলেন, অতীতের মতো এবারের সিটি নির্বাচনে জাল ভোট, কেন্দ্র দখল বা ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেনি। বিএনপি বিরোধিতার খাতিরে বিরোধিতা করে মিথ্যাচার করছে। এটা তাদের অপতৎপরতা মাত্র।

 

টাইমস/এসএন/এইচইউ

Share this news on: