খুনীদের সঙ্গে আপস করব না : কাদের মির্জা

নোয়াখালীর বসুরহাটের মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, নিজাম হাজারী (ফেনীর এমপি) আমার সঙ্গে আপস করতে চায়। একজন খুনির সঙ্গে কিসের আপস? নিজাম হাজারী পরশুরামের জনপ্রিয় উপজেলা চেয়ারম্যান ও তৎকালীন উপজেলা আওয়ামী লীগ সভাপতি একরামকে গুলি করে গাড়িতে ঢুকিয়ে প্রকাশ্য দিবালোকে পেট্রল ঢেলে পুড়িয়ে হত্যা করেছে। যারা খুনের সঙ্গে জড়িত, তারা কেউ মামলায় পড়েনি। মামলায় পড়েছে জজ মিয়ারা।

মঙ্গলবার উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বসে ফেসবুক লাইভে এসে এসব কথা বলেন কাদের মির্জা।

নোয়াখালীর সংসদ সদস্য একরাম চৌধুরীর সমালোচনা করে তিনি বলেন, নোয়াখালীতে আজকে সাংবাদিক মুজাক্কিরসহ ২৫ জনকে হত্যা করেছে এমপি একরামুল করিম চৌধুরী। এত খুন করেও তারা আজ রাজত্ব করছে। দেশ কি এভাবে চলবে? বঙ্গবন্ধু কি এ জন্য দেশের স্বাধীনতা এনেছিলেন? এ অবস্থা চলতে দেওয়া যায় না। এদের আশ্রয়-প্রশ্রয় কে দিচ্ছে? কারা এসব চালাচ্ছে?

তিনি বলেন, ১/১১-এর পর একরাম চৌধুরী সেনাপ্রধান মইন ইউ আহম্মদের ছোট ভাই জাবেদের সঙ্গে আঁতাত করে নিজের চামড়া বাঁচিয়েছিলেন। এরপর জাবেদকে জেলা আওয়ামী লীগের সহসভাপতি পদে বসিয়েছিলেন এবং একরাম চৌধুরী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হন।

প্রধানমন্ত্রীর উদ্দেশে কাদের মির্জা বলেন, নেত্রী তদন্ত করে এসব বন্ধ করার জন্য আপনার প্রতি অনুরোধ করব। এরা ১০ শতাংশ হাইব্রিড নেতা আপনার সব অর্জন ম্লান করে দিচ্ছে। এরা দলের সাইনবোর্ড বিক্রি করে ধান্ধাবাজি করে। আমি আপনাকে শ্রদ্ধা করি। আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। ৪৭ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতি করেছি।

এদিকে এসব অভিযোগের বিষয়ে নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরাম চৌধুরীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তার দুটি মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। অপরদিকে ফেনীর সংসদ সদস্য নিজাম হাজারীর সঙ্গেও মোবাইলে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

 

টাইমস/এসএন

Share this news on:

সর্বশেষ

img
আইএমএফের হিসাবে দেশের রিজার্ভ এখন কত, জানালো বাংলাদেশ ব্যাংক Mar 28, 2024
img
প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত Mar 28, 2024
img
বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয় : জাতিসংঘ Mar 28, 2024
img
জাহাজসহ জিম্মি নাবিকদের উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী Mar 28, 2024
img
ঢাবির কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ফল প্রকাশ, ৮৯.৯৩ শতাংশ ফেল Mar 28, 2024
img
একনেকে ৮ হাজার ৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন Mar 28, 2024
img
রাজসিক সংবর্ধনায় দায়িত্ব নিলেন বিএসএমএমইউ'র নতুন উপাচার্য Mar 28, 2024
img
রোদে পোড়া ত্বকের যত্নে হলুদের ঘরোয়া প্যাক Mar 28, 2024
img
শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি Mar 28, 2024
img
ময়মনসিংহে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২, আহত ৫ Mar 28, 2024