দেশবিরোধী অপচেষ্টা মেনে নেয়া হবে না : ওবায়দুল কাদের

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠান চলাকালে দেশে কোনও ধরণের বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা মেনে নেয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, দেশবিরোধী অপশক্তি যদি কোনও বিশৃঙ্খলার অপচেষ্টা করে তবে তাদের সমুচিত জবাব দেয়া হবে।

শনিবার (২০ মার্চ) সকালে সংসদ ভবন এলাকার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নিয়মিত ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার এখনও ক্ষমতায় আছে। আওয়ামী লীগের নেতাকর্মীরাও রাজপথে আছে। সুতরাং আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ হবে না।

তিনি আরও বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানকে সামনে রেখে যারাই দেশে অস্থিরতা তৈরি করতে চাইবে; জনগণকে সঙ্গে নিয়ে তাদের বিষদাঁত ভেঙে দেওয়া হবে। একাত্তরের মহান মুক্তিযুদ্ধে বাংলাদেশের প্রধান মিত্র দেশ ভারত। যে কারণে আমরা ভারতের সরকারপ্রধানকে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়েছি।

ওবায়দুল কাদের বলেন, নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকে কেন্দ্র করে দেশে কোনো অরাজকতা মেনে নেবে না সরকার। সুনামগঞ্জের হামলা ও লুটপাটের ঘটনা ষড়যন্ত্রের অংশ। এই ঘটনার সঙ্গে জড়িতদের কোনও ছাড় নেই।

 

টাইমস/এসএন

Share this news on: