ফেসবুক লাইভে ক্ষমা চেয়ে যা বললেন মামুনুল হক (ভিডিও)

আলোচিত-সমালোচিত হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক এবার দেশবাসীর কাছে হাতজোড় করে ক্ষমা চেয়েছেন। নিজের ভুল বুঝতে পেরে তিনি সকলের কাছে ক্ষমা প্রার্থনা করেন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভে এসে তিনি ক্ষমা প্রার্থনা করেন।

মামুনুল হক বলেন, আমি সবার কাছে দোয়া চাই। আমার ব্যক্তিগত অসাবধানতার কারণে ক্রটি-বিচ্যুতি হয়েছে। আমার অসাবধানতা এবং যথাযথ পদক্ষেপ গ্রহণ না করার কারণে যে ক্ষতির সম্মুখীন ব্যক্তিগতভাবে হয়েছি, সেই জন্য আমি নিজেই মর্মাহত। আমার কারণে আজকে অনেক মানুষ ক্ষতিগ্রস্থ হয়েছেন। আমি তাদের কাছে হাতজোড় করে ক্ষমা প্রার্থনা করছি।

ক্ষতিগ্রস্থদের পাশে দাড়ানোর আশ্বাস দিয়ে মামুনুল হক বলেন, বিশ্বের সকল মুসলমান ভাইদের আহ্বান জানাই আপনারাও ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাড়ান।

হেফাজতের এই নেতা বলেন, আমার নামে একের পর এক মামলা করা হচ্ছে। মামলা দিয়ে অনেক মানুষকে হয়রানি করা হচ্ছে। অথচ প্রকৃত দোষী, প্রকৃত হামলাকারী ও সন্ত্রাসীদের ব্যাপারে রাষ্ট্র নীরব। প্রকৃত অপরাধীদের ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনী কোনও পদক্ষেপ নেয়নি। অথচ হামলাকারীদের নাম পরিচয় দিবালোকের মতো পরিষ্কার।

মামুনুল হক আরও বলেন, ইনশাআল্লাহ, ইতোমধ্যে হামলাকারীদের ব্যাপারে আমি এজাহার দায়ের করেছি। প্রকৃত অপরাধীদের ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

 

টাইমস/এসএন

Share this news on: