‘আই সে, গেট আউট’ মোকাব্বিরকে ড. কামাল

গণফোরামের সভাপতিমণ্ডলীর সদস্য ও সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান দেখা করতে গেলে দলের সভাপতি ড. কামাল হোসেন তাকে চেম্বার থেকে বের হয়ে যেতে বলেন।

বৃহস্পতিবার বেলা তিনটার দিকে মোকাব্বির খান মতিঝিলে কামাল হোসেনের চেম্বারে দেখা করতে গেলে এমন ঘটনা ঘটে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, শপথ নেওয়ার পর মোকাব্বির খান দলের সভাপতি ড. কামাল হোসেনের সঙ্গে দেখা করতে বৃহস্পতিবার মতিঝিলে তার চেম্বারে যান। এসময় কামাল হোসেন মোকাব্বির খানকে দেখে ক্ষুব্ধ হয়ে বেরিয়ে যেতে বলেন।

ক্ষুব্ধ হয়ে কামাল হোসেন বলেন, আমি দ্বিতীয়বার আপনার চেহারা দেখতে চাই না। আই সে, গেট আউট। আপনার জন্য আমার দরজা চিরতরে বন্ধ। আমার বাসা চেম্বার কোথাও আসবেন না।

এ সময় মোকাব্বির খান চুপ করেছিলেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

তবে এ ব্যাপারে মোকাব্বির খান বলেন, কামাল হোসেনের সঙ্গে তার ৩৫ বছরের সম্পর্ক। এ ধরনের কোনো ঘটনা ঘটেনি।

এর আগে ২ এপ্রিল দুপুরে মোকাব্বির খান শপথ নেন। তিনি জাতীয় ঐক্যফ্রন্টের অধীনে নিজ দলের উদীয়মান সূর্য প্রতীকে সিলেট-২ আসন থেকে নির্বাচন করে জয়ী হন।

এদিকে সন্ধ্যায় গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মোকাব্বির খানের বিরুদ্ধে সাংগঠনিক সিদ্ধান্ত গ্রহণ করা হবে। তার শপথের বিষয়ে কেন্দ্রীয় নেতারা অবগত ছিলেন না। তিনি ব্যক্তিগত ইচ্ছায় শপথ নিয়েছেন। মোকাব্বির খান মিডিয়াতে গণফোরাম সভাপতি, সংগঠন বিষয়ে অসত্য ও বিভ্রান্তিমূলক বক্তব্য প্রদান করেছেন। যা অসত্য, ভিত্তিহীন ও বানোয়াট।

 

টাইমস/এইচইউ

Share this news on: