সরকার খালেদা জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায়: খন্দকার মোশাররফ

আওয়ামী লীগ সরকার খালেদা জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

সোমবার বেলা ১১টার দিকে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এক প্রতিবাদ সমাবেশে তিনি এ মন্তব্য করেন। খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশের আয়োজন করে জাতীয়তাবাদী স্বাধীনতা ফোরাম।

খন্দকার মোশাররফ বলেন, সরকার কেন সাবেক প্রধানমন্ত্রীকে আটকে রেখেছে? এ সরকার খালেদা জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায়। বিএনপিকে ভয় পায়। ভয় পাওয়ায় কারণ হচ্ছে- খালেদা জিয়া দেশের সব থেকে জনপ্রিয় নেতা। তার ‘দোষ’ তিনি দেশের গণতন্ত্রের জন্য লড়াই করেন। 

বিএনপির এই নেতা বলেন, বর্তমান ‘অবৈধ’ সরকার ষড়যন্ত্র করে খালেদা জিয়ার নামে মিথ্যা মামলা দিয়ে তাকে কারাবন্দি করে রেখেছে। ইচ্ছাকৃতভাবে সরকার তার ‍মুক্তিতে বিঘ্ন ঘটাচ্ছে।

সবাইকে আন্দোলনে নামার আহ্বান জানিয়ে তিনি বলেন, সম্প্রতি আমাদের এক বোন নির্যাতনের স্বীকার হয়ে মারা গেছেন। আজকে ঋণখেলাপির হাতে শেয়ারবাজার। দেশের কেউ নিরাপদ নয়। তাই আমাদের গণতন্ত্রকে মুক্ত করতে হবে। দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। সে জন্য আন্দোলনের বিকল্প নেই।

জাতীয়তাবাদী স্বাধীনতা ফোরামের সভাপতি আবুল নাসের মোহাম্মদ রহমত উল্লাহর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তৃতা করেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল ও খায়রুল কবির খোকন প্রমুখ।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ