অচিরেই বিএনপিতে ভাঙন শুরু হবে: হানিফ

মিথ্যাচারের রাজনীতির কারণে জোটে ভাঙ্গন শুরু হয়েছে, অচিরেই বিএনপিতেও ভাঙন শুরু হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

মঙ্গলবার দুপুরে নোয়াখালী সদর উপজেলার ধর্মপুরে ঘূর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে এ কথা বলেন তিনি।

মাহবুব-উল আলম হানিফ বলেন, বিএনপি ঘূর্ণিঝড় দূর্গতদের নিয়ে লাগামহীনভাবে মিথ্যাচার করছে। তাদের এই মিথ্যাচারের রাজনীতির কারণে জোটে ভাঙন শুরু হয়েছে, অচিরেই বিএনপিতেও ভাঙন শুরু হবে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, ঘূর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষয়ক্ষতি কম হয়েছে, তবে যেসব এলাকায় ঘরবাড়ি ভেঙে গেছে মানুষের ক্ষয়ক্ষতি হয়েছে তাদের পাশে দাঁড়াতে আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের পাশাপাশি দলীয়ভাবে দুর্গতদের পাশে দাঁড়িয়েছি।

তিনি আরও বলেন, কিন্তু বিএনপি নামক দলটির নেতারা বরাবরের মতো মিথ্যাচার করে যাচ্ছে। তারা বলছে, আমরা নাকি ত্রাণসামগ্রী পৌছাইনি।

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের দীর্ঘদিনের রাজনৈতিক মিত্র বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি) সোমবার জোট ছেড়ে বেরিয়ে যায়।

ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, শিক্ষা বিষয়ক সম্পাদক সামসুন্নাহার চাপা, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া সম্পাদক হারুণ অর রশিদ, স্থানীয় সংসদ সদস্য একরামুল করিম প্রমুখ।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ