চট্টগ্রামে যুবলীগের হামলায় দুই ছাত্রলীগ কর্মী আহত

চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামী থানা এলাকায় যুবলীগ নেতাকর্মীদের ধারালো অস্ত্রের হামলায় দুই ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে নগরের বায়েজিদ বোস্তামী থানার টেক্সটাইল গেট এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

আহত দুইজন হলেন- ছাত্রলীগ কর্মী টিপু (২৫) ও রুবেল (২২)। তারা দুজনই যুবলীগ নেতা দিদারুল আলমের অনুসারী হিসেবে পরিচিত। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় টিপুকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর রুবেল প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া বলেন, আহত টিপু ও রুবেল নামে দুই যুবককে রাতে হাসপাতালে আনা হয়েছে। তাদের মধ্যে টিপুর পিঠে ধারালো অস্ত্রের বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, দীর্ঘদিন ধরে নগরের ৮নং শুলকবহর ওয়ার্ড এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ নেতা দিদারুল আলম ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল বশরের অনুসারীদের মধ্যে বিরোধ চলে আসছিল।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে টেক্সটাইল গেট এলাকায় একটি চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিল টিপু-রুবেলসহ কয়েকজন ছাত্রলীগ কর্মী। এ সময় দুটি সিএনজি অটোরিকশা যোগে আবুল বশরের অনুসারী ১০-১২ জন যুবলীগ কর্মী এসে টিপু ও রুবেলকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়।

 

টাইমস/এইচইউ

Share this news on: