দুই অলির মাজার জিয়ারত করতে সিলেটে সাদ এরশাদ

নির্বাচনী কার্যক্রম শুরু আগে হযরত শাহজালাল (রহ.) ও শাহপরান (রহ.) মাজার জিয়ারত করতে সিলেটে এসে পৌঁছেছেন জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও দলের প্রয়াত চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদের ছেলে সাদ এরশাদ।

শনিবার দুপুর ১টায় বিমানযোগে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি।

এরপর দুপুর ২টার দিকে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করেন তিনি। এসময় মাজারে গিলাফ ছড়ান তিনি। এসময় জাতীয় পার্টির কেন্দ্রীয় কয়েকজন নেতা এবং সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মাজার জিয়ারত শেষে বাবা হুসেইন মোহাম্মদ এরশাদের জন্য সকলের কাছে দোয়া চান তিনি। তিনি বলেন, এর আগে বেশ কয়েকবার তিনি সিলেটে এসেছিলেন বাবার সাথে। সিলেটের মানুষের জন্য বাবার এক অন্যরকম টান ছিল। এই বলে কান্নায় ভেঙে পড়েন সাদ এরশাদ।

মাজার জিয়ারত শেষে সিলেট সার্কিট হাউসে জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করার কথা রয়েছে তার।

সাদ এরশাদের সফরসঙ্গী হিসাবে আছেন সাদের স্ত্রী মাহিমা এরশাদ, প্রেসিডিয়াম সদস্য এস. এম ফয়সল চিশতী, সফিকুল ইসলাম সেন্টু, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নূরু, সিনিয়র যুগ্ম মহাসচিব ও স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক লিয়াকত হোসেন খোকা এমপি, যুগ্ম মহাসচিব ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ নুরুল ইসলাম ওমর, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন ভূইয়া, যুব সংহতির সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সদস্য সচিব মো. বেলাল হোসেন, জাপার কেন্দ্রীয় যুগ্ম যুব বিষয়ক সম্পাদক আবু সাঈদ স্বপন, কেন্দ্রীয় নেতা গোলাম হুমায়ুন কবির মীর, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির নেতা মোস্তফা মাসুদুজ্জামান মাসুদ ও আক্তারুজ্জামান খান প্রমুখ।

এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টি থেকে প্রার্থী হয়েছেন সাদ। নির্বাচনকে সামনে রেখে দুই ওলির মাজার জিয়ারত করতে সিলেটে এসেছেন তিনি। রোববার থেকে রংপুরে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণের কথা রয়েছে তার।

 

টাইমস/এইচইউ

Share this news on: