৯৮ রানেই অলআউট মাশরাফির টিম

চ্যাম্পিয়ন হিসেবে বিপিএলের ষষ্ঠ আসরে নামা রংপুর রাইডার্সের দারুণ শুরুর প্রত্যাশা থাকাটাই স্বাভাবিক। কিন্তু উল্টো বড় এক ধাক্কাই খেয়েছেন মাশরাফি বিন মুর্তজারা। চিটাগং ভাইকিংসের বিপক্ষে মাত্র ৯৮ রানে গুটিয়ে গেছে মাশরাফির দল রংপুর রাইর্ডাস।

শনিবার বেলা সাড়ে ১২টায় শুরু হওয়া ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নামে রংপুর রাইডার্স। মাত্র ৩২ রানে ৬ উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়ে দলটি। এক পর্যায়ে বিপিএল ইতিহাসে সর্বনিম্ন রানে গুটিয়ে যাওয়ার শঙ্কা দেখা দেয়। কিন্তু সেই পথে বাধা হয়ে দাঁড়ান রবি বোপারা।

অষ্টম উইকেটে সোহাগ গাজীকে নিয়ে প্রতিরোধ গড়ে তোলেন তিনি। বোপারার সঙ্গে গাজীর ৪৯ রানের জুটিতে লজ্জার হাত থেকে বেঁচে যান মাশরাফি।

রংপুর রাইডার্সের সোহাগ ও বোপারা বাদে কেউ আর দুই অংকের খাতা খুলতে পারেন নাই। অপরদিকে বল হাতে সবচেয়ে ভয়ঙ্কর হয়ে উঠেছিলেন রবি ফ্রাইলিঙ্ক। ৪ ওভারে ১৪ রান দিয়ে তুলে নেন ৪ উইকেট।

রংপুর একাদশ: অ্যালেক্স হেলস, মোহাম্মদ মিঠুন, রিলে রুশো, মেহেদি মারুফ, রবি বোপারা, বেনি হাওয়েল, ফরহাদ রেজা, মাশরাফি বিন মর্তুজা, সোহাগ গাজী, নাজমুল ইসলাম অপু এবং শফিউল ইসলাম।

চিটাগং একাদশ: মোহাম্মদ শাহজাদ, ক্যামেরন ডেলপর্ট, মোহাম্মদ আশরাফুল, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন সৈকত, সিকান্দার রাজা, রবি ফ্রাইলিংক, নাঈম হাসান, সানজামুল ইসলাম, আবু জায়েদ রাহী এবং সৈয়দ খালেদ আহমেদ।

টাইমস/এএস/ কেআরএস

Share this news on: