পারিবারিক কারণে রাতেই যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন সাকিব

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের কাঙ্খিত ফাইনাল না খেলেই যুক্তরাষ্ট্রে পাড়ি দিচ্ছেন সাকিব আল হাসান। শ্বশুরের অসুস্থতার খবরে মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাতেই তিনি দেশ ছাড়বেন।

জানা গেছে, আইসিসির নিষেধাজ্ঞা কাটিয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়েই মাঠে ফেরেন সাকিব। জেমকন খুলনার হয়ে প্রতিটি ম্যাচেই তিনি খেলেছেন। সাকিব দেশে আসলেও তার স্ত্রী ও সন্তানরা যুক্তরাষ্ট্রেই রয়ে গেছেন।

সোমবার সাকিব গণমাধ্যমকে জানান তার শ্বশুর অসুস্থ। এমন কঠিন পরিস্থিতিতে স্ত্রীর পাশে তার থাকা উচিত। আর তাই তিনি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনাল না খেলেই দেশ ছাড়ার কথা জানিয়েছেন।

জেমকন খুলনার টিম ম্যানেজার নাফিস ইকবাল এক ভিডিওবার্তায় বলেন, 'আসসালামু আলাইকুম সবাইকে। গতকাল (সোমবার) রাতে সাকিবকে হোটেল ছেড়ে চলে যেতে হয়েছে।'

নাফিস আরও জানান, 'সাকিবের শ্বশুর অনেকদিন ধরে অসুস্থ এবং কালকে সাকিব এটা জানতে পেরেছে। তার (সাকিব) শ্বশুর এখন ক্রিটিক্যাল অবস্থায় আছেন। যেহেতু পরিবার সবসময় সবার আগে এবং জেমকন খুলনা সবসময় এটাকে এগিয়ে রাখে। তাই আমাদের (জেমকন খুলনা) দিক থেকে কোনো সমস্যা ছিল না। সাকিব কালকে রাত্রে হোটেল ছেড়েছে। আজকে ওর ফ্লাইট। আমাদের সবার দোয়া থাকবে সাকিব ও তার পরিবারের জন্য।'

 

টাইমস/এসএন

Share this news on: