• ঢাকা, বাংলাদেশ
  • মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

হাত ধরে ‘হাটা’ কি প্রেম?

হাত ধরে ‘হাটা’ কি প্রেম?

ফাইল ছবি

বিনোদন প্রতিবেদক২১ অক্টোবর ২০১৯, ০২:৪০পিএম, ঢাকা-বাংলাদেশ।

জনপ্রিয় টিভি অভিনেত্রী মেহজাবিন। একটা বিষয় নিয়ে বারবার গণমাধ্যমে খবরের খোরাক হচ্ছেন তিনি। নাট্য নির্মাতা আদনান আল রাজিবের সাথে তার প্রেমের গুঞ্জন! 

কিছুদিন আগে ওই নির্মাতার হাতে হাত রেখে শপিং মল ঘুরে বেড়িয়েছেন মেহজাবিন। এই ধরণের একটি ভিডিও এরই মধ্যে গণমাধ্যমে এসেছে। এরপর থেকে কোন না কোন সংবাদমাধ্যমে প্রতিনিয়ত তাকে নিয়ে মুখরোচক খবর প্রচার হচ্ছে। যা অভিনেত্রীর জন্য বেশ বিব্রতকর। এবার সেই ভিডিও নিয়ে মুখ খুললেন মেহজাবিন।

বাংলাদেশ টাইমস প্রতিনিধির সাথে আলাপকালে মেহজাবিন বলেন, ভিডিওটি আপনাদের মত আমিও দেখেছি। সত্যি বলতে শুক্রবার বিকেলে আমরা মার্কেটে গিয়েছিলাম। ভক্তদের কেউই হয়ত সেখানে ছিল। তাদের একজন ভিডিওটি করে ইউটিউবে ছেড়েছে। এ নিয়ে আমার কিছু বলার নেই।

আসলে ভিডিওটি দেখে কিছুই মনে হয়নি আমার। দর্শক হিসেবেও যদি বিচার করি, এটা একটা স্রেফ ভিডিও। এতে রোম্যান্টিকটার ‘র’ই নেই। আসলে হাত ধরে ‘হাটা’ কি প্রেম? সত্যি এর উত্তর আমার জানা নেই।

মেহজাবিন

মেহজাবিন আরো বলেন, ভিডিওটি আপনারা সবাই দেখেছেন। আমি একজন মানুষের হাত ধরেছি। তিনি একজন নির্মাতা কিংবা মিডিয়া ব্যক্তিত্ব। হাত ধরলে কি প্রেম হয়ে যায়। মূলত, আশপাশে অনেক মানুষ ছিল, তাই হাত ধরেছিলাম। হাত ধরে অনেক দ্রুত হেঁটে যেতে চেয়েছিলাম।

সম্প্রতি ভাইরাল হওয়া মেহজাবিন-আদনানের ভিডিওতে দেখা গেছে, রাজধানীর বসুন্ধরা শপিংমলে তারা দুজন দুজনের হাত ধরে ঘুরছেন। শপিং মল থেকে বের হচ্ছেন। এসময় মেহজাবিনের পরণে ছিলো সাদা, কালো স্ট্রাফের টপস, চোখে কালো চশমা এবং আদনানের পরণে শার্ট ও কালো রঙ্গের জিন্সপ্যান্ট।

প্রসঙ্গত, মেহজাবিন এখন নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি একটি বিজ্ঞাপনচিত্রের মডেলও হয়েছেন তিনি। এই বিজ্ঞাপনচিত্রের পরিচালক ছিলেন ভারতীয়। মেহজাবিন বললেন, রাজধানীর লা মেরিডিয়িান হোটেলে বিজ্ঞাপনটির দৃশ্যধারণ করা হয়েছে।

 

টাইমস/জেকে

প্রেম নেই অথচ শপিং মলে আদনানের হাতে হাত মেহজাবিনের! (ভিডিও)

প্রেম নেই অথচ শপিং মলে আদনানের হাতে হাত মেহজাবিনের! (ভিডিও)

জনপ্রিয় মডেল-অভিনেত্রী মেহজাবিন। বহুদিন ধরে তাকে নিয়ে গুঞ্জন, নাট্যনির্মাতা আদনান

‘লুকিয়ে নয় সবাইকে জানিয়েই বিয়ে করবো’

‘লুকিয়ে নয় সবাইকে জানিয়েই বিয়ে করবো’

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। আসন্ন ঈদের বেশ কয়েকটি

কোনো চরিত্রকেই চ্যালেঞ্জিং মনে করেন না মেহজাবিন!   

কোনো চরিত্রকেই চ্যালেঞ্জিং মনে করেন না মেহজাবিন!  

টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। গেলো দুই বছর ধরে

তাহলে কি মেহজাবিন বিবাহিত?

তাহলে কি মেহজাবিন বিবাহিত?

মডেল অভিনেত্রী মেহজাবিন। অভিনয়ে যেমনটা জনপ্রিয়তা পেয়েছেন তিনি, ঠিক একইভাবে