• ঢাকা, বাংলাদেশ
  • সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬

ফাহমি-মিথিলা-সৃজিত ‘জাস্ট ফ্রেন্ড’ প্রসঙ্গ! (ভিডিও)

ফাহমি-মিথিলা-সৃজিত ‘জাস্ট ফ্রেন্ড’  প্রসঙ্গ! (ভিডিও)

ফাইল ছবি

যাহিন খান০৫ নভেম্বর ২০১৯, ০২:২৩পিএম, ঢাকা-বাংলাদেশ।

অক্টোবর মাসের কোনো এক গভীর রাত। গভীর এই কারণে বলছি, কারণ ঘড়ির কাটা তখন ৯ টা অতিক্রম করেছে। আর নেপালের ওই জায়গায় রাত নয়টা মানেই গভীর রাত।

বাইরে কনকনে ঠাণ্ডা। সুনসান নিরবতায় কাঠমান্ডু থেকে সোয়া ঘণ্টা দুরত্বের এই নাগরকোট শহরের দোকানগুলো তখন বন্ধ হতে চলেছে। এমনই সময় শহরের উপকণ্ঠের একটি দোকানে দেখা মিলে বাংলাদেশি টেলিভিশন অভিনেত্রী মিথিলার। পাশেই রয়েছে কলকাতার ‘জাস্ট ফ্রেন্ড’ চিত্রপরিচালক সৃজিত।

ভিডিওতে দেখা যায়, দুজনেই দোকান থেকে প্রয়োজনীয় জিনিসপত্র কিনছেন। মিথিলা একটি জিনিস নিয়ে এসে সৃজিতকে দেখালেন। তারপর ঝুড়িতে রাখা হলো। অপরদিকে সৃজিতও দেখছেন তাকিয়ে। তারপরে মনে পড়ে যাওয়া পণ্য নিয়ে ঝুড়িতে ভরছেন। তখন দোকানে এই দুজন ক্রেতা ছাড়া আর কেউ নেই। রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন কুকুর, দু’একজন মানুষ।

সৃজিত ও মিথিলার আলাপচারিতার ধরন দেখে বোঝার উপায় নেই যে, তারা ‘জাস্ট ফ্রেন্ড'। তারপরেও বারবার মিথিলার একই উত্তর, এরা সবাই তার ‘জাস্ট ফ্রেন্ড’।

এদিকে সোমবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে নির্মাতা ফাহমির সাথে মিথিলার অন্তরঙ্গ কিছু ছবি। এরপর থেকেই আবারও আলোচনায় এসেছে সৃজিত-মিথিলার সম্পর্কের কথা।

অনেকেই দাবি তুলেছেন, সৃজিতের সাথে বিভিন্ন জায়গায় ঘনিষ্ঠ হয়েছেন বলেই ভাইরাল করা হয়েছে ফাহমি-মিথিলার ছবি।

প্রথমে ‘টেক বিনোদন’ নামে ফেসবুক গ্রুপে মিথিলা-ফাহমির দুটি ছবি পোস্ট করা হয়। এরপর ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অনেককেই শেয়ার দিতে দেখা গেছে।

এ বিষয়ে মিথিলার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। বেশ কয়েক বার কল দেয়ার পর তিনি ফোন ধরেন।  সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়া ছবি প্রসঙ্গে জানতে চাইলে মিথিলা বলেন, ‘অস্বাভাবিক কোনো ছবি না এটা’। তবে নেপালের ভিডিও প্রসঙ্গে জানতে চাওয়া হলে, মিথিলা ফোন কেটে দেন।

তবে বিতর্কিত এই দুই ছবি নিয়ে কোন বক্তব্য পাওয়া যায়নি ফাহমির। তাকে একাধিক ফোন করা হলেও তিনি ধরেননি। হয়ত এই দুটি ছবি তারও চোখে পড়েছে, তাই কথা বলতে চাননি এই নির্মাতা।

তবে সংবাদমাধ্যমে কথা না বললেও ফাহমির সাথে নতুনভাবে ফাঁস হয়েছে অভিনেত্রীর খোলামেলা শরীরের ভিডিও চ্যাট করার আরও কিছু ছবি।

মঙ্গলবার ‘Iftekhar Ahmed Fahmi’ নামক পেজ থেকে ফাহমি-মিথিলার খোলামেলা শরীরের ভিডিও চ্যাট করার কিছু ছবি ছড়িয়ে পড়ে। তবে ভিডিও চ্যাটে মিথিলার খোলামেলা শরীরের ছবি ফটোশপের কারসাজি বলে উল্লেখ করেছেন অনেকেই।

এই নিয়ে মুঠোফোনে ফাহমি মুখ না খুললেও তার নামের ফ্যান পেজ থেকে কে বা কারা লিখেছেন, ‘হ্যা মিথিলা আর আমার পরকিয়া হয়েছে। একবার নয় অনেকবার। আর এটা নিয়ে মজা করার কিছুই নেই। আমরা দুজন জাস্ট ফ্রেন্ড।’

প্রসঙ্গত, ২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে তাহসানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। এরপর ২০১৭ সালের মাঝামাঝি সময়ে এসে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

ভিডিও:

ভিডিও

 

টাইমস/জেকে

ঢাকায় প্রবেশ ও ঢাকা ছাড়তে দেয়া হবে না: পুলিশ

ঢাকায় প্রবেশ ও ঢাকা ছাড়তে দেয়া হবে না: পুলিশ

করোনাভাইরাসের সংক্রমণ রোধে ঢাকায় প্রবেশ ও ঢাকা ছেড়ে আসা মানুষেও

করোনা: দেশে একদিনেই আক্রান্ত ১৮, একজনের মৃত্যু

করোনা: দেশে একদিনেই আক্রান্ত ১৮, একজনের মৃত্যু

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন ১৮

পলিথিন পরে সেবা দিচ্ছেন চিকিৎসকরা

পলিথিন পরে সেবা দিচ্ছেন চিকিৎসকরা

বিবিসি তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, যুক্তরাজ্যের হাসপাতালগুলোতে আইসিইউ (নিবিড় পরিচর্যা

জাতীয়

নারায়ণগঞ্জ সিটি লকডাউনের অনুরোধ আইভির

নারায়ণগঞ্জ সিটি লকডাউনের অনুরোধ আইভির

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় লকডাউন বা কারফিউ জারির জন্য প্রধানমন্ত্রী ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানিয়েছেন সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভি। রোববার বিকালে সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সিটি মেয়রের এই অনুরোধের কথা জানানো হয়।

জাতীয়

সাধারণ ছুটি বাড়লো ১৪ এপ্রিল পর্যন্ত

সাধারণ ছুটি বাড়লো ১৪ এপ্রিল পর্যন্ত

মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় সামাজিক দুরত্ব নিশ্চিত করতে সরকার ঘোষিত সাধারণ ছুটি ১৪ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়েছে। এর আগে ২৪ মার্চ থেকে ৯ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষনা করেছিল সরকার।

জাতীয়

প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা প্যাকেজে যা আছে

প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা প্যাকেজে যা আছে

করোনাভাইরাসের প্রভাবে আর্থিক ক্ষতি মোকাবিলায় ৭২ হাজার ৭৫০ কোটি টাকার আর্থিক প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নতুন একটি প্যাকেজসহ মোট পাঁচটি প্যাকেজে এই প্রণোদনা দেয়ার কর্মপরিকল্পনা তুলে ধরেন তিনি।

জাতীয়

বাংলাদেশে তাবলিগের কার্যক্রম স্থগিত

বাংলাদেশে তাবলিগের কার্যক্রম স্থগিত

বাংলাদেশে তাবলিগ জামাত তাদের সব ধরণের দাওয়াতি কাজ স্থগিত ঘোষণা করেছে। মানিকগঞ্জের সিঙ্গাইরে তাবলিগ জামাতে গিয়ে এক মুসল্লি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর এ সিদ্ধান্ত নেয় সংগঠনটি। এঘটনার পর সিঙ্গাইরের বেশ কয়েকটি বাড়ি লকডাউন করেছে স্থানীয় প্রশাসন।

জাতীয়

বগুড়ায় বাসস্ট্যান্ডে ফেলে যাওয়া সেই ব্যক্তি করোনায় আক্রান্ত

বগুড়ায় বাসস্ট্যান্ডে ফেলে যাওয়া সেই ব্যক্তি করোনায় আক্রান্ত

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ঢাকা থেকে রংপুরে যাওয়ার পথে ট্রাক থেকে বগুড়ার শিবগঞ্জের মহাস্থান বাসস্ট্যান্ডে ফেলে যাওয়া সেই ব্যক্তির শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালের তত্ত্বাবধায়ক এটিএম নুরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন

বিনোদন

বিয়ে না করেই মা হচ্ছেন কেটি!

বিয়ে না করেই মা হচ্ছেন কেটি!

তুমুল জনপ্রিয় মার্কিন পপ গায়িকা কেটি পেরি। অবশেষে সামনে এলো তার মা হওয়ার খবর। জানা গেছে, বিয়ে না করেই মা হচ্ছেন কেটি। ফলে তার বয়ফ্রেন্ড অরল্যান্ডো ব্লুম কন্যাসন্তানের বাবা হতে চলেছেন!