• ঢাকা, বাংলাদেশ
  • সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ফেরদৌস-পূর্ণিমা আশঙ্কামুক্ত  

মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ফেরদৌস-পূর্ণিমা আশঙ্কামুক্ত   

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী১০ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:৩২পিএম, ঢাকা-বাংলাদেশ।

নোয়াখালীর কোম্পানীগঞ্জে শুটিংস্থলে মোটরসাইকেল দুর্ঘটনায় চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা আহত হলেও তারা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

রোববার দুপুরে উপজেলার চরএলাহী ইউনিয়নে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাংচিল’ উপন্যাস অবলম্বনে নির্মিত সিনেমার শুটিংস্পটে নায়িকা পূর্ণিমা মোটরসাইকেল চালানোর সময় এ দুর্ঘটনা ঘটে।

নায়ক ফেরদৌস জানান, সিনেমার চরিত্রের একটি অংশে চিত্র নায়িকা পূর্ণিমা এনজিও কর্মির চরিত্রে এবং আমি সাংবাদিকের চরিত্রে অভিনয় করছি। চরিত্রের একটি অংশে, পূর্ণিমার মোটরসাইকেলের পেছনে বসে আমি এলাকা ঘুরে দেখার দৃশ্য ধারণ করার সময় মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেল আমাদের শরীরে চাপা দেয়।

পরে শুটিং ইউনিটের সদস্যরা তাদের উদ্ধার করে বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসা দেন।

এ বিষয়ে জুনিয়র কনসালটেন্ট ডা.আ ফ ম আবদুল হক জানান, নায়ক ফেরদৌস ডান পায়ের গোড়ালির ওপরে মাংসে আঘাত পেয়েছেন। নায়িকা পূর্ণিমা ডান হাতের কাধে এবং কনুতে হালকা ব্যাথা পেয়েছেন। তবে বর্তমানে তারা আশঙ্কা মুক্ত। তাদের প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে। কয়েকদিন বিশ্রামে থাকলে ঠিক হয়ে যাবে বলে তিনি জানান।

 

‘গাঙচিল’ ছবির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল বলেন, ফেরদৌস-পূর্ণিমাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এখন দুজনকে কোম্পানীগঞ্জ সেন্ট্রাল হাসপাতালে নেয়া হয়েছে। শরীরের আঘাত কতটা গুরুতর সেটা জানার জন্য দুজনকে এক্সরে করা হয়েছে। তারপর বলতে পারব! বেশি সমস্যা হলে শুটিং বন্ধ থাকবে।

‘গাঙচিল’ ছবিটি নির্মিত হচ্ছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস অবলম্বনে। এই ছবিতে আরও অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, তারিক আনাম খান এবং বিশেষ চরিত্রে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

 

টাইমস/এক্স

হোলি আর্টিজান হামলার রায় ২৭ নভেম্বর

হোলি আর্টিজান হামলার রায় ২৭ নভেম্বর

আগামী ২৭ নভেম্বর গুলশানের হোলি আর্টিজান রেস্তোরাঁয় জঙ্গি হামলা মামলার

মটরশুঁটির যত পুষ্টিগুণ

মটরশুঁটির যত পুষ্টিগুণ

শীত চলে এসেছে। বাজারে উঠতে শুরু করেছে শীতকালীন সবজি। আর

নতুন সড়ক পরিবহন আইন রোববার থেকে কার্যকর শুরু: কাদের

নতুন সড়ক পরিবহন আইন রোববার থেকে কার্যকর শুরু: কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নতুন আইন বাস্তবায়ন

জাতীয়

থাইল্যান্ড ভ্রমণ পর্ব-২

থাইল্যান্ড ভ্রমণ পর্ব-২

ব্যাংককের সুবর্ণভূমি এয়ারপোর্ট নেমে পাতায়া যাওয়ার গাড়ি বাংলাদেশ থেকেই বুক করা ছিল। তবে গাড়ি বুক করা যে কতটা ঝামেলা তা হাড়ে হাড়ে টের পেয়েছি। প্লেন থেকে নেমে যখন ইমিগ্রেশনের ঝক্কি ঝামেলা শেষে ফ্রি হলাম, তখন আর বুক করা গাড়ি খুঁজে পেলাম না। হোয়াটসঅ্যাপেও কোনোভাবে চালকের সঙ্গে যোগাযোগ করতে পারছিলাম না।

রাজনীতি

ভারতের সঙ্গে করা চুক্তি প্রকাশ করতে প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি

ভারতের সঙ্গে করা চুক্তি প্রকাশ করতে প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি

সম্প্রতি ভারতের সঙ্গে বাংলাদেশের করা চুক্তি প্রকাশ্যে তুলে ধরার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি দিয়েছে বিএনপি। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত চিঠি নিয়ে রোববার দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে যান দলটির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন ও খায়রুল কবির।

জাতীয়

চট্টগ্রামে গ্যাস পাইপলাইন বিস্ফোরণে নিহত ৭

চট্টগ্রামে গ্যাস পাইপলাইন বিস্ফোরণে নিহত ৭

চট্টগ্রামে দুর্ঘটনায় ৭ জন মারা গেছে। আহত হয়েছে আরো কমপক্ষে ২৫। ধরনা করা হচ্ছে, গ্যাসের পাইপলাইন বিস্ফোরণে এ হতাহতের ঘটনা ঘটেছে। কোতোয়ালি থানার ওসি মো. মোহসিন জানান, রোববার সকাল ৯টার দিকে পাথরঘাটা এলাকার ব্রিকফিল্ড রোডে এই ঘটনা ঘটে।

জাতীয়

ভবন বিস্ফোরণে কেউ দোষী প্রমাণিত হলে ব্যবস্থা: মেয়র নাছির

ভবন বিস্ফোরণে কেউ দোষী প্রমাণিত হলে ব্যবস্থা: মেয়র নাছির

চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নগরের পাথরঘাটার ভবনে গ্যাস লাইন বিস্ফোরণে সাতজন নিহতের ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রতিবেদনে যদি কারও অপরাধ প্রমাণিত হয় তবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। পাথরঘাটা এলাকার ব্রিক ফিল্ড রোডের ধনা বড়ুয়ার পাঁচতলা ভবনে রোববার সকাল ৯টার দিকে বিস্ফোরণের ঘটনা ঘটে। নিচতলায় গ্যাস পাইপলাইনে বিস্ফোরণ হয় বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় অন্তত ৭ জন নিহত হয়েছে। আহত হয়েছে ১০ জন।

জাতীয়

রাজশাহীতে অবতরণের সময় নভোএয়ারের চাকায় ফাটল

রাজশাহীতে অবতরণের সময় নভোএয়ারের চাকায় ফাটল

রাজশাহীর শাহ মাখদুম বিমানবন্দরে অবতরণের সময় চাকা ফেটেছে নভোএয়ারের একটি উড়োজাহাজের। ৩৩ জন যাত্রী নিয়ে উড়োজাহাজটি ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে উড়ে যায়। রোববার সকালে অবতরণের সময় টিআর ৭২-৫০০ উড়োজাহাজের পিছনের বাঁ দিকের একটি চাকা ফেটে যায় বলে জানান নভোএয়ারের হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং মেসবাহুল ইসলাম। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

বিনোদন

‘আলোকিত নারী’ সম্মাননায় অপু বিশ্বাস

‘আলোকিত নারী’ সম্মাননায় অপু বিশ্বাস

ঢালিউড কুইনখ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি তিনি ‘আলোকিত নারী’ সম্মাননা পেয়েছেন। ‘আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশন’ তাকে এ সম্মননা প্রদান করেছে।