• ঢাকা, বাংলাদেশ
  • শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬

কাজ না পেয়ে যৌনতানির্ভর ছবি দিয়েই টিকে থাকার চেষ্টা!

কাজ না পেয়ে যৌনতানির্ভর ছবি দিয়েই টিকে থাকার চেষ্টা!

বিনোদন ডেস্ক৩০ এপ্রিল ২০১৯, ০৮:২৪পিএম, ঢাকা-বাংলাদেশ।

ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল রিয়া সেন। সেখানকার একটি শিল্পী পরিবারেই জন্ম গ্রহণ করেন তিনি। তার দিদিমা সুচিত্রা সেন, মা মুনমুন সেন এবং বোন রাইমা সেন। ‘বিষকন্যা’ চলচ্চিত্রে ১৯৯১ সালে শিশু শিল্পী হিসেবে প্রথম অভিষেক হয় রিয়ার। এরপর থেকে বহু সিনেমা, নাটকে অভিনয় করেছেন তিনি।

সেসব গল্পে চরিত্রের প্রয়োজনে হটরূপে ধরাও দিয়েছেন রিয়া সেন। তবে তা কখনোই মাত্রাতিরিক্ত ছিল না। এদিকে, এই সময়ে এসে কী হল রিয়ার? কখনো ছোট পোশাক, অন্তরঙ্গ দৃশ্য, হট-অন্তর্বাসে যৌন হাতছানি, অনর্গল সেক্স, বেডরুম সিনের মাখামাখি করতে দেখা গেছে তাকে। সম্প্রতি নেটদুনিয়ায় মুক্তি পেয়েছে রিয়া সেন অভিনীত ‘মিসম্যাচ ২’-এর  ট্রেলার। সেখানে এমন সব দৃশ্যে ধরা দিয়েছেন এই অভিনেত্রী।

মজাদার গল্প তো বটেই! তার সঙ্গে উদ্দাম যৌনতার দৃশ্যে ভরপুর এই সিনেমাটি। সংলাপে টানটান উত্তেজনা। দুই জুটির প্রেম ও যৌনজীবন নিয়ে তৈরি হয়েছে এটি। এখানে রিয়া সেন অভিনয় করেছেন ভিন্ন এক চরিত্রে। তাকে অন্তর্বাস পরিহিত অবস্থা থেকে শুরু করে যৌনতার নানা দৃশ্যে দেখা যাবে। আর এর ট্রেলার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই আলোচনার ঝড় শুরু হয়েছে।

অনেকেই তার অভিনয়ের প্রশংসা করেছেন আবার অনেকেই করেছেন সমালোচনা। তবে রিয়া কী মনে করছেন? নায়িকার ভাষ্য, এই সিনেমাতে গল্পের প্রয়োজনেই আসলে যৌনদৃশ্যে কাজ করতে হয়েছে আমাকে। অনেকে এটা বাড়াবাড়ি বলতে পারেন। কিন্তু আমার কাছে ঠিকই মনে হয়েছে। আমার বিশ্বাস ‘মিসম্যাচ-২’ দেখে আনন্দ দেবে সবাইকে। কেউ নারাজ হবেন না, এটা নিশ্চিতভাবে বলতে পারি।

এদিকে, অনেকেই সমালোচনা করে বলেছেন সেন পরিবারের কলঙ্ক রিয়া সেন। এই ধরনের কাজ করা তার একদমই উচিত হয়নি। আবার অনেকেই বলছেন, কাজ নেই, তাই এসব করে কাজ খুঁজছেন তিনি।

তবে যে যাই বলুক, রিয়া সেন এর আগেও খোলামেলা রূপে ক্যামেরার সামনে হাজির হয়েছেন। তবে এবার একটু বেশিই করে ফেলেছেন তিনি। আর রিয়ার এমন উপস্থিতি অনেকের কাছে চমক হিসেবে আখ্যায়িত হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

 

টাইমস/জেকে/জেডটি

হজের প্রথম ফিরতি ফ্লাইট ঢাকায় পৌঁছেছে

হজের প্রথম ফিরতি ফ্লাইট ঢাকায় পৌঁছেছে

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছে বেসরকারি ব্যবস্থাপনায় প্রথম ফিরতি হজ ফ্লাইট। শনিবার দুপুর আনুমানিক দেড়টার দিকে সৌদি এয়ারলাইন্সে (এসবি ৮০৮) ৩৩৫ হজযাত্রী নিয়ে ফ্লাইটটি অবতরণ করে।

‌‌‌‌‌ ‌‘অবসরের সিদ্ধান্ত নিতে দুই মাস সময় চেয়েছে মাশরাফি’

‌‌‌‌‌ ‌‘অবসরের সিদ্ধান্ত নিতে দুই মাস সময় চেয়েছে মাশরাফি’

অবসরের জন্য দুইমাসের সময় চেয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। শনিবার বাংলাদেশ দলের হেড কোচের নাম ঘোষণার পর এ কথা জানালেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

ঈদের আগে বিয়ে, হানিমুন শেষে সড়কে পিষ্ট সুখের সংসার!

ঈদের আগে বিয়ে, হানিমুন শেষে সড়কে পিষ্ট সুখের সংসার!

বিশ্ববিদ্যালয় ছাত্রী সাদিয়া আক্তারের সঙ্গে ইমরানের বিয়ে হয়েছে ঈদের মাত্র এক সপ্তাহ আগে। মেহেদীর রং এখনও মুছে যায়নি এর আগেই সড়কে পিষ্ট হয়েছেন তারা। একটি সুখের সংসার বিনাশ হয়েছে। হানিমুন শেষে ফেরার পথে না ফেরার দেশে চলে গেছেন তারা। ঈদের ছুটি শেষে আর বাড়ি ফেরা হয়নি তাদের। স্বামীর সঙ্গেই পৃথিবী থেকে চিরবিদায় নিয়েছেন সাদিয়া। তাদের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের আরও দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। শুক্রবার রাতে নরসিংদীতে এমন সড়ক দুর্ঘটনা হয়েছে।

খেলাধুলা

টাইগারদের নতুন হেড কোচ রাসেল ডোমিঙ্গো   

টাইগারদের নতুন হেড কোচ রাসেল ডোমিঙ্গো  

দুই বছরের চুক্তিতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হেড কোচ হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন দক্ষিণ আফ্রিকার রাসেল ক্রেগ ডোমিঙ্গো। ২১ আগস্ট তিনি দায়িত্ব নিবেন বলে জানিয়েছে বিসিবি।

জাতীয়

মিরপুরে আগুনে ৫০০-৬০০টি ঘর পুড়েছে: ফায়ার সার্ভিস

মিরপুরে আগুনে ৫০০-৬০০টি ঘর পুড়েছে: ফায়ার সার্ভিস

রাজধানীর মিরপুরের ৭ নম্বরে চলন্তিকা বস্তিতে ভয়াবহ আগুনের ঘটনায় তিন হাজার পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছে। আগুনে ৫০০-৬০০টি ঘর পুড়ে গেছে। শনিবার সকাল ১১টায় ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক রেজাউল করিম সাংবাদিকদের এ তথ্য জানান। এ ঘটনায় কেউ নিখোঁজ কিংবা চাপা পড়ে রয়েছে কি-না তা তল্লাশি করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

আন্তর্জাতিক

সেরা কনস্টেবল পুরস্কার পাওয়ার পরদিনই ঘুষসহ হাতেনাতে গ্রেপ্তার   

সেরা কনস্টেবল পুরস্কার পাওয়ার পরদিনই ঘুষসহ হাতেনাতে গ্রেপ্তার  

ভারতের স্বাধীনতা দিবস ১৫ আগস্ট বৃহস্পতিবার। এদিনই তেলঙ্গানার সেরা কনস্টেবল হিসেবে রাজ্য মন্ত্রী শ্রীনিবাস গৌড়র কাছ থেকে পুরস্কার নেন পাল্লে তিরুপতি রেড্ডি। আর এর পরের দিন শুক্রবার ঘুষের ১৭ হাজার টাকাসহ হাতেনাতে গ্রেপ্তার হন তিনি।

জাতীয়

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজি নিহত   

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজি নিহত  

সৌদি আরবে হজ পালন শেষে মদিনায় মহানবীর (সা.) কবর জিয়ারতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি হাজি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন।

জাতীয়

চট্টগ্রামে ট্রাকে ২৬ হাজার ইয়াবা, আটক ১   

চট্টগ্রামে ট্রাকে ২৬ হাজার ইয়াবা, আটক ১  

কক্সবাজার থেকে ট্রাকযোগে ইয়াবা নিয়ে আসার সময় চট্টগ্রাম নগরীর বাকলিয়া এলাকায় অভিযান চালিয়ে ২৬ হাজার ২০০ ইয়াবাসহ একজনকে আটক করেছে র‍্যাব। শুক্রবার রাতে বাকলিয়ার রাজবাড়ী কনভেনশন সেন্টারের সামনে থেকে তাকে আটক করা হয়।

বিনোদন

বলিউডের সামির খানের ডাকে নেপালে মম!

বলিউডের সামির খানের ডাকে নেপালে মম!

বাংলাদেশের দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। অনেক আগেই শোনা গিয়েছিল বলিউড পরিচালক সামির খানের হিন্দি ছবিতে কাজ করবেন তিনি।