• ঢাকা, বাংলাদেশ
  • বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

শাকিবের ‘পাগল মন’ পাগল করেছে ভক্তদের!

শাকিবের ‘পাগল মন’ পাগল করেছে ভক্তদের!

বিনোদন প্রতিবেদক০২ জুন ২০১৯, ১০:৪৮পিএম, ঢাকা-বাংলাদেশ।

ঢালিউড কিং শাকিব খান। এবার ঈদে মুক্তি পাচ্ছে তার দুটি ছবি, নাম ‘পাসওয়ার্ড’ ও ‘নোলক’। এদিকে, ছবি দুটি মুক্তির আগে বড় ধরনের সাফল্য পেয়েছেন শাকিব খান। তা হচ্ছে ‘পাসওয়ার্ড’ ছবির একটি গান ‘পাগল মন’, যা রীতিমত পাগল করেছে ভক্তদের। মুক্তির চার দিনের মাথায় এটি প্রায় ২৭ লাখের মত দেখেছেন দর্শক।

এই প্রসঙ্গে বেশ কৌতূহলী শাকিব খান। বললেন, ‘পাগল মন’ গানটি দর্শকদের সত্যিই পাগল করেছে। গানটির শুটিং হয়েছে ইউরোপের দেশ তুরস্কে। একটি ভালো মানের সিনেমা বানানোর জন্য যা যা দরকার, এর সবই ছিল এতে। দর্শক ও চলচ্চিত্রের বর্তমান সময়ের কথা ভেবে এ ছবিতে বিনিয়োগ করেছি।

তবে শাকিব খান নিজেও ভাবেননি গানে এই অল্প দিনে এতই সাড়া পাবেন। বললেন, সত্যি অবাক করার বিষয় এটি। আমার কোনো গান প্রথম এইভাবে দেখছে দর্শক। এ গানটি প্রকাশের পর এত সাড়া পাবো সত্যি ভাবিনি। শুধু দেশে না, এই গানটির জন্য কলকাতা থেকেও বেশ সাড়া পাচ্ছি। অনেকেই এটি দেখার পর ফোন করে প্রশংসা করেছেন। আবার অনেকই এর জন্য শুভকামনা জানিয়েছেন।

এদিকে, কিং খানের পাশাপাশি ‘পাগল মন’ গানে নায়িকা বুবলীকেও দর্শকরা দেখতে পেয়েছেন। তুরস্কের বডরাম সিটি, কাপাডোচিয়া, আনতালিয়া আর পামুক্কালে গানটির শুটিং করেছেন তারা। গানটি গেয়েছেন অশোক সিং। কথা লিখেছেন ও সুর করেছেন লিংকন। গানের কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। ছবিটি পরিচালনা করেছেন মালেক আফসারী।

দর্শকদের জন্য আরেকটি সারপ্রাইজ হল, এ ছবির নতুন আরেকটি গান ‘ঈদ মোবারক’ শুক্রবার ইউটিউবে প্রকাশিত হয়েছে। প্রিয় চট্টোপাধ্যায়ের লেখায় এ গানটিতে কণ্ঠ দিয়েছেন কলকাতার শিল্পী আকাশ। গানটিও দর্শকরা পছন্দ করছেন বলে জানান শাকিব খান।

তিনি বলেন, ভালো মানের ছবির সংখ্যা যত বাড়বে দর্শকরা তত সিনেমা হলে ভিড় করবে এটাই বাস্তবতা। আমার এই ছবির গান হয়ত দর্শকদের কাছে তেমন সাড়া জাগিয়েছে, তাই দর্শকরা গানগুলো ভালোভাবে লুফে নিয়েছে। ভালো মানের গান না হলে দর্শক এখন আর কোনো ছবি বা গান দেখে না। যা আপনারাই ভালোভাবে জানেন।

এখন অনেক প্রতিকূলতা সহ্য করে আমাদের চলচ্চিত্রে কাজ করতে হচ্ছে। এরপরও আমরা ভালো ভালো ছবি উপহার দেয়ার চেষ্টা করছি। এখন শুধু দেশে নয়, দেশের বাইরেও সুনাম কুড়ানোর চেষ্টা করতে হচ্ছে আমাদের। সবকিছু মিলিয়ে আপনারা সঙ্গে থাকলে হয়ত চলচ্চিত্রকে আরো অনেক দূর এগিয়ে নিতে পারবো।

‘পাসওয়ার্ড’ ছবিতে শাকিব ছাড়াও আরো অভিনয় করছেন ইমন, মিশা সওদাগর, অমিত হাসান, ডনসহ অনেক তারকা। ছবিটির সহ-প্রযোজনা করেছেন এমডি ইকবাল।

এদিকে ঈদে দর্শকরা শাকিব খান অভিনীত ‘নোলক’ ছবিটিও প্রেক্ষাগৃহে দেখতে পাবেন। এটি পরিচালনা করেছেন সাকিব সনেট। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন ববি।

 

টাইমস/জেকে/জেডটি

ইউনাইটেড হাসপাতালে আগুনে ৫ করোনা রোগীর মৃত্যু

ইউনাইটেড হাসপাতালে আগুনে ৫ করোনা রোগীর মৃত্যু

গুলশানে ইউনাইটেড হাসপাতালের করোনা ইউনিটে অগ্নিকাণ্ড হয়েছে। বুধবার রাত ৯টা

করোনায় আক্রান্ত হচ্ছেন শিল্পপতিরা, এপর্যন্ত ৪ জনের মৃত্যু

করোনায় আক্রান্ত হচ্ছেন শিল্পপতিরা, এপর্যন্ত ৪ জনের মৃত্যু

যোবায়ের মোহাম্মদ : করোনাভাইরাসে প্রতিদিন বাড়ছে আক্রান্তের সংখ্যা। দীর্ঘ হচ্ছে

বিসিএসে অপেক্ষমানের আরও ২ হাজার চিকিৎসক নিয়োগ!

বিসিএসে অপেক্ষমানের আরও ২ হাজার চিকিৎসক নিয়োগ!

করোনাভাইরাসের সংক্রমণ দিনে দিনে বাড়ছে। এ অবস্থায় রোগীদের চিকিৎসা নিয়ে

জাতীয়

করোনায় আরও ২২ জনের মৃত্য, আক্রান্ত ১৫৪১

করোনায় আরও ২২ জনের মৃত্য, আক্রান্ত ১৫৪১

দেশে করোনাভাইরাস সংক্রমণের ৮১তম দিনে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে আরও ২২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট মৃত্যুর সংখ্যা গিয়ে দাড়াল ৫৪৪ জন।

রাজনীতি

খালেদা জিয়া এখনও হোম কোয়ারেন্টিনে আছেন -ফখরুল

খালেদা জিয়া এখনও হোম কোয়ারেন্টিনে আছেন -ফখরুল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এখনও হোম কোয়ারেন্টিনে আছেন বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পরপরই খালেদা জিয়াকে শর্ত সাপেক্ষে ছয় মাসের জামিন দেয় আদালত।

জাতীয়

নারায়ণগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই সন্তানসহ মায়ের মৃত্যু

নারায়ণগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই সন্তানসহ মায়ের মৃত্যু

ঝড়ের আঘাতে বিদ্যুতের তার ছিঁড়ে টিনের ঘরের ওপর পড়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই সন্তানসহ গৃহবধূর মৃত্যুর হয়েছে। এ ঘটনায় বিদ্যুতায়িত হয়ে আহত হয়েছেন আরও ৫ জন।

জাতীয়

বজ্রপাত থেকে রক্ষার উপায়

বজ্রপাত থেকে রক্ষার উপায়

তীব্র গরমে স্বস্তি এনে দেয় বৃষ্টি। কিন্তু এই স্বস্তির বৃষ্টির সঙ্গে আসা বজ্রপাত বিপর্যয়ের কারণ হয়ে দাঁড়ায়। আমাদের দেশে মার্চ থেকে অক্টোবর পর্যন্ত বজ্রপাত হয়ে থাকে। এর মধ্যে এপ্রিল ও মে মাসে বজ্রপাত তুলনামূলকভাবে বেশি হয়। আর এই বজ্রপাতে প্রায়শই প্রাণহানির শিকার হচ্ছেন দেশের মানুষ।

যা কিছু প্রথম

তালাচাবি আবিষ্কারের ইতিহাস

তালাচাবি আবিষ্কারের ইতিহাস

যবে থেকে মানুষের কিছু জিনিসপত্র সম্বল হল, তবে থেকেই সেগুলোকে আগলে রাখার প্রবণতা এসে গেল। প্রথম প্রথম তালাচাবি বলতে শুধু দড়ি বা অন্য কিছু দিয়ে বেঁধে রাখা হতো। সময়ের সঙ্গে সঙ্গে সত্যিকারের তালাচাবি ব্যবহার করতে শুরু করল মানুষ। সেগুলো কাঠ বা ধাতুর তৈরি। ঠিক কে বা কোনো সভ্যতায়ে প্রথম তালাচাবি ব্যবহার হয়েছিল সেটা সঠিকভাবে জানা যায়নি।

বিনোদন

লকডাউনে কাজ নেই, নিজের প্রাণটাই দিয়ে দিলেন অভিনেত্রী!

লকডাউনে কাজ নেই, নিজের প্রাণটাই দিয়ে দিলেন অভিনেত্রী!

করোনাভাইরাসে লকডাউনের কারণে কোন কাজ নেই। একারণে হতাশায় পড়ে আত্মহত্যা করেছেন এক অভিনেত্রী।