শাকিবের ‘পাগল মন’ পাগল করেছে ভক্তদের!

ঢালিউড কিং শাকিব খান। এবার ঈদে মুক্তি পাচ্ছে তার দুটি ছবি, নাম ‘পাসওয়ার্ড’ ও ‘নোলক’। এদিকে, ছবি দুটি মুক্তির আগে বড় ধরনের সাফল্য পেয়েছেন শাকিব খান। তা হচ্ছে ‘পাসওয়ার্ড’ ছবির একটি গান ‘পাগল মন’, যা রীতিমত পাগল করেছে ভক্তদের। মুক্তির চার দিনের মাথায় এটি প্রায় ২৭ লাখের মত দেখেছেন দর্শক।

এই প্রসঙ্গে বেশ কৌতূহলী শাকিব খান। বললেন, ‘পাগল মন’ গানটি দর্শকদের সত্যিই পাগল করেছে। গানটির শুটিং হয়েছে ইউরোপের দেশ তুরস্কে। একটি ভালো মানের সিনেমা বানানোর জন্য যা যা দরকার, এর সবই ছিল এতে। দর্শক ও চলচ্চিত্রের বর্তমান সময়ের কথা ভেবে এ ছবিতে বিনিয়োগ করেছি।

তবে শাকিব খান নিজেও ভাবেননি গানে এই অল্প দিনে এতই সাড়া পাবেন। বললেন, সত্যি অবাক করার বিষয় এটি। আমার কোনো গান প্রথম এইভাবে দেখছে দর্শক। এ গানটি প্রকাশের পর এত সাড়া পাবো সত্যি ভাবিনি। শুধু দেশে না, এই গানটির জন্য কলকাতা থেকেও বেশ সাড়া পাচ্ছি। অনেকেই এটি দেখার পর ফোন করে প্রশংসা করেছেন। আবার অনেকই এর জন্য শুভকামনা জানিয়েছেন।

এদিকে, কিং খানের পাশাপাশি ‘পাগল মন’ গানে নায়িকা বুবলীকেও দর্শকরা দেখতে পেয়েছেন। তুরস্কের বডরাম সিটি, কাপাডোচিয়া, আনতালিয়া আর পামুক্কালে গানটির শুটিং করেছেন তারা। গানটি গেয়েছেন অশোক সিং। কথা লিখেছেন ও সুর করেছেন লিংকন। গানের কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। ছবিটি পরিচালনা করেছেন মালেক আফসারী।

দর্শকদের জন্য আরেকটি সারপ্রাইজ হল, এ ছবির নতুন আরেকটি গান ‘ঈদ মোবারক’ শুক্রবার ইউটিউবে প্রকাশিত হয়েছে। প্রিয় চট্টোপাধ্যায়ের লেখায় এ গানটিতে কণ্ঠ দিয়েছেন কলকাতার শিল্পী আকাশ। গানটিও দর্শকরা পছন্দ করছেন বলে জানান শাকিব খান।

তিনি বলেন, ভালো মানের ছবির সংখ্যা যত বাড়বে দর্শকরা তত সিনেমা হলে ভিড় করবে এটাই বাস্তবতা। আমার এই ছবির গান হয়ত দর্শকদের কাছে তেমন সাড়া জাগিয়েছে, তাই দর্শকরা গানগুলো ভালোভাবে লুফে নিয়েছে। ভালো মানের গান না হলে দর্শক এখন আর কোনো ছবি বা গান দেখে না। যা আপনারাই ভালোভাবে জানেন।

এখন অনেক প্রতিকূলতা সহ্য করে আমাদের চলচ্চিত্রে কাজ করতে হচ্ছে। এরপরও আমরা ভালো ভালো ছবি উপহার দেয়ার চেষ্টা করছি। এখন শুধু দেশে নয়, দেশের বাইরেও সুনাম কুড়ানোর চেষ্টা করতে হচ্ছে আমাদের। সবকিছু মিলিয়ে আপনারা সঙ্গে থাকলে হয়ত চলচ্চিত্রকে আরো অনেক দূর এগিয়ে নিতে পারবো।

‘পাসওয়ার্ড’ ছবিতে শাকিব ছাড়াও আরো অভিনয় করছেন ইমন, মিশা সওদাগর, অমিত হাসান, ডনসহ অনেক তারকা। ছবিটির সহ-প্রযোজনা করেছেন এমডি ইকবাল।

এদিকে ঈদে দর্শকরা শাকিব খান অভিনীত ‘নোলক’ ছবিটিও প্রেক্ষাগৃহে দেখতে পাবেন। এটি পরিচালনা করেছেন সাকিব সনেট। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন ববি।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: