খোলামেলা ছবি দিয়েই উত্তাপ ছড়ান মোনালিসা!  

মোনালিসা। নিজের নামের চেয়ে তাকে মানুষ বেশী চেনে ঝুমা বৌদি নামে। কারণ কিছুদিন আগে একটি ওয়েব সিরিজে ঝুমা বৌদি হয়ে সকলের নজর কেড়েছিলেন তিনি। অবশ্য এর আগের সিজনে উমা বৌদি হয়ে হাজির হয়েছিলেন কলকাতার আরেক হট নায়িকা স্বস্তিকা। তবে সিজন-২ তে এসে সেই ‘বৌদি’র বদল হয়। এই সিজনেই মূলত বৌদি হয়ে আসেন মোনালিসা।

এদিকে, মোনালিসা ঝুমা বৌদি হয়েই যেন বাজিমাত করেন সেসময়। ওয়েব সিরিজের সিজন-২ তে একেবারে হট অবতারে হাজির হয়েছিলেন তিনি। যা খুব তাড়াতাড়ি দর্শকদের বিনোদনের খোরাক জোগাতে সক্ষম হয়েছে।

তবে এই ওয়েব সিরিজে আসার আগে বিগ বস ১০-এ ছিলেন মোনালিসা। মূলত দক্ষিণী ইন্ডাস্ট্রির পরিচিত মুখ তিনি। অনেকদিন ধরেই চাইছিলেন বাংলায় কাজ করতে। কিন্তু সে অর্থে সুযোগ পাচ্ছিলেন না। তবে ঝুমা বৌদি হয়ে সে সুযোগটা পুরোপুরি কাজে লাগালেন। এরপর থেকে ফেসবুক কিংবা টুইটারে মোনালিসার ফলোয়ারের সংখ্যাও বাড়তে শুরু করে।

এদিকে, দর্শকদের স্মরণ করিয়ে দিতে মাঝেমধ্যেই খোলামেলা ছবি পোস্ট করে উত্তাপ ছড়ান মোনালিসা। এবারো এমনই একটি ছবি দিয়েছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে বৌদিকে একটা লাল হট প্যান্টে। জামাটাও বাঁধা। সব মিলিয়ে খোলামেলা হয়ে এ ছবির মাধ্যমে উষ্ণতা ছড়াচ্ছেন মোনালিসা।

এরই মধ্যে ছবিটিতে বিভিন্ন ধরনের কমেন্টও পড়ছে। বেশিরভাগই মোনালিসার শারীরিক সৌন্দর্যের প্রশংসা করেছেন।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: