• ঢাকা, বাংলাদেশ
  • বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

কড়া নিরাপত্তায় নায়িকার ব্যাগ চুরি, ফের বিড়ম্বনার শিকার সাংবাদিকরা!

কড়া নিরাপত্তায় নায়িকার ব্যাগ চুরি, ফের বিড়ম্বনার শিকার সাংবাদিকরা!

চিত্রনায়িকা শাহনূর

বিনোদন প্রতিবেদক১৭ জুলাই ২০১৯, ০২:১৩পিএম, ঢাকা-বাংলাদেশ।

বিএফডিসিতে মঙ্গলবার বিকালে এটিএন বাংলা ফ্লোরে নতুন ছবি ‘অর্জন ৭১’ মহরত অনুষ্ঠিত হয়েছে। এতে অনুষ্ঠান শুরুর কিছু সময় পর চিত্রনায়িকা শাহনূর আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করতে মঞ্চে উঠেন। মঞ্চ থেকে নেমেই সাংবাদিকদের নিজের ব্যাগ হারানোর কথা জানান তিনি।

‘অর্জন ৭১’ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

এ ছাড়া বিশেষ অতিথি ছিলেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। তাই মঙ্গলবার দুপুর থেকেই এফডিসির গেটে বসেছিল কড়া নিরাপত্তা। এর মাঝে চুরি হয় শাহনূরের ব্যাগ।

এই প্রসঙ্গে সাংবাদিকদের নায়িকা বলেন, আমার আসনে একজনের নিকট ব্যাগ রেখে মঞ্চে উঠেছিলাম। নেমে জানতে পারি, আমার সহকারি পরিচয় দিয়ে তার কাছ থেকে ব্যাগটি নিয়ে যায়।

ওই ব্যাগে আমার টাকা, দুটি ফোনসহ প্রয়োজনীয় বেশ কিছু জিনিসপত্র ছিল। এখনো পর্যন্ত ব্যাগটি আর পাওয়া যায়নি। ঘটনাটি উপস্থিত পুলিশদের জানানো পরই শাহনূরের ব্যাগ খোঁজার তোড়জোড় শুরু হয়।

এমনকি এফডিসির গেটে বসানো হয় চেকপোস্ট। এরপর সাংবাদিকসহ সবার পকেট ও ব্যাগ চেক করা হয়। এতে করে দ্বিতীয় দফায় বিড়ম্বনার শিকার হন সাংবাদিক ও অতিথিরা। বিরক্তিকর এক অভিজ্ঞতা নিয়ে সকলে অনুষ্ঠান ত্যাগ করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ছবির পরিচালক মির্জা সাখাওয়াত হোসেন, চিত্রনায়ক ওমর সানী, শতাব্দী ওয়াদুদ ও প্রিয়দর্শিনীখ্যাত মৌসুমী।

এদিকে, মুক্তিযুদ্ধে পুলিশের অবদানের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে ‘অর্জন ৭১’ সিনেমাটি।

এর আগে গত ২৪ এপ্রিল জাতীয় প্রেসক্লাবে পর্যটন নিয়ে ই-পোর্টাল ‘বিন্দু ৩৬৫’-এর উদ্বোধনী অনুষ্ঠান থেকে শমী কায়সারের দু’টি স্মার্টফোন চুরি হয়ে যায়। পোর্টালটি উদ্বোধনকালে বক্তব্য দেয়ার সময় ঘটনাটি ঘটে।

এরপর বক্তব্য শেষ করে কেক কাটার সময় হঠাৎ শমী জানান, তার স্মার্টফোন দুটি পাওয়া যাচ্ছে না। তিনি এ কথা জানানোর সঙ্গে সঙ্গে মিলনায়তনের প্রবেশদ্বার বন্ধ করে দেয়া হয়। একইসঙ্গে শমীর নিরাপত্তাকর্মী সবার দেহ তল্লাশি করতে চাইলে তাতে সম্মতি জানান উপস্থিত সংবাদকর্মীরা।

তখন কেউ কেউ তল্লাশি সাপেক্ষে বের হতে চাইলে নিরাপত্তাকর্মী তাদের ‘চোর’ বলে সম্বোধন করেন। এতে পেশাগত দায়িত্ব পালন করতে আসা সাংবাদিকরা উত্তেজিত হয়ে ওঠেন। অনুষ্ঠানের আয়োজকদের সঙ্গে বাকবিতণ্ডাও হয় তাদের। অবশ্য পরে সাংবাদিকদের ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজে দেখা যায়, অনুষ্ঠানে কেক নিয়ে আসা লাইটিংয়ের এক কর্মী স্মার্টফোন দুটি নিয়ে গেছেন।

 

টাইমস/জেকে/এসআই

বাচ্চুর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া উচিত: অ্যাটর্নি জেনারেল

বাচ্চুর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া উচিত: অ্যাটর্নি জেনারেল

বেসিক ব্যাংক কেলেঙ্কারির ঘটনায় ব্যাংকটির সাবেক চেয়ারম্যান শেখ আব্দুল হাই...

মুসা বিন শমসেরের বিরুদ্ধে দুদকের মামলা

মুসা বিন শমসেরের বিরুদ্ধে দুদকের মামলা

জালিয়াতি করে গাড়ি নিবন্ধনের অভিযোগে বিতর্কিত ব্যবসায়ী মুসা বিন শমসেরের...

সমাজটা অমানবিক হয়ে যাচ্ছে: মেনন

সমাজটা অমানবিক হয়ে যাচ্ছে: মেনন

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, আমাদের সমাজটা...

জাতীয়

পুলিশের ভুলের বলি বাবলু শেখ, ১৭ বছর আদালতে চক্কর

পুলিশের ভুলের বলি বাবলু শেখ, ১৭ বছর আদালতে চক্কর

২০০১ সালের ১৫ এপ্রিল নাটোর সদর উপজেলার গাঙ্গইল গ্রামের কাজী আবদুল মালেকের সঙ্গে শ্রী বাবুসহ ছয়জনের মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় মালেক বাদী হয়ে শ্রী বাবুসহ ছয়জনের বিরুদ্ধে নাটোর থানায় মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা আসামি শ্রী বাবুকে গ্রেপ্তার না করে সিংড়া উপজেলার আঁচলকোট গ্রামের বাবলু শেখকে ২০০২ সালের ৭ নভেম্বর গ্রেপ্তার করে নাটোর সদর আমলি আদালতে পাঠান। ভুলের বিষয়টি আদালতকে অবহিত না করে ছয় দিন পর ১৩ নভেম্বর আসামির আইনজীবী শ্রী বাবু পরিচয়েই বাবলু শেখের জামিন করান। পরে ওই পরিচয়েই বাবলু শেখের বিরুদ্ধে আদালত অভিযোগ গঠন ও সাক্ষ্য গ্রহণ করেন। যুক্তিতর্ক শেষে ২০১৬ সালের ২৩ জুন মুখ্য বিচারিক হাকিম মুহাম্মদ হাবিবুর রহমান সিদ্দিকী আসামি বাবুকে দুই বছর সশ্রম কারাদণ্ড এবং পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও তিন মাসের সশ্রম কারাদণ্ডাদেশ দেন। ওই দিন কাঠগড়া থেকে বাবলু শেখকে কারাগারে পাঠিয়ে দেয়া হয়। পরে জেলা ও দায়রা জজ আদালতে ওই রায়ের বিরুদ্ধে বাবলু শেখ আপিল করেন। আদালত তাকে শুনানি না হওয়া পর্যন্ত জামিন দেন।

জাতীয়

চট্টগ্রামে অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২

চট্টগ্রামে অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২

চট্টগ্রামের আনোয়ারায় রোগী নিয়ে যাওয়ার সময় একটি অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুই জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার চৌমুহনীর শশী কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আন্তর্জাতিক

সৌদিতে বাসে আগুন : ৩৫ ওমরাহযাত্রী নিহত

সৌদিতে বাসে আগুন : ৩৫ ওমরাহযাত্রী নিহত

সৌদি আরবে একটি বাসে আগুন লেগে ৩৫ জন নিহত হয়েছেন। দগ্ধ হয়েছেন আরও কয়েকজন। নিহতদের সবাই ওমরাহযাত্রী বলে জানা গেছে। বুধবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টা দিকে মদিনা থেকে ১৭০ কিলোমিটার দূরে আল-আখাল গ্রামের হিজরা রোডে এ দুর্ঘটনা ঘটে।

জাতীয়

পরীক্ষার হলেই ২০ মাদ্রাসাছাত্রের চুল কাটলেন অধ্যক্ষ

পরীক্ষার হলেই ২০ মাদ্রাসাছাত্রের চুল কাটলেন অধ্যক্ষ

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কুশলা নেছারিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় পরীক্ষা চলাকালীন সময় ২০ ছাত্রের চুল কেটে দিয়েছেন অধ্যক্ষ। বুধবার মাদ্রাসাটির দাখিল শ্রেণির ছাত্রদের সঙ্গে এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে ছাত্ররা পরীক্ষার হল থেকে বেরিয়ে যায়। পরে অন্য শিক্ষকদের মধ্যস্থতায় তারা আবারও পরীক্ষা দেয়।

জাতীয়

পেঁয়াজ নিয়ে কালোবাজারি হলে কঠোর ব্যবস্থা: চট্টগ্রামের ডিসি

পেঁয়াজ নিয়ে কালোবাজারি হলে কঠোর ব্যবস্থা: চট্টগ্রামের ডিসি

পেঁয়াজ নিয়ে অদৃশ্য ব্যবসা করা যাবে না বলে ব্যবসায়ীদের সতর্ক করে চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ  ইলিয়াস হোসেন বলেছেন, অদৃশ্য ব্যবসা মানে কালোবাজারি। এটা হলে অবশ্যই অ্যাকশন নেয়া হবে। কমিশন এজেন্টদের দোকানে অবশ্যই আমদানিকারকের নাম, ফোন নম্বর ও রশিদ রাখতে হবে। প্রয়োজনে প্রশাসন ও মন্ত্রণালয় আমদানিকারকের সাথে সরাসরি যোগাযোগ করবে। পেঁয়াজ ব্যবসায়ীদের সাথে চট্টগ্রাম জেলা প্রশাসক সম্মেলন কক্ষে বৃহস্পতিবার এক মতবিনিময় সভায় তিনি এ হুঁশিয়ারি দেন। সভায় পেঁয়াজের পাইকারি আড়তদার ও কমিশন এজেন্টরা উপস্থিত ছিলেন।

স্বাস্থ্য

রোগ-ব্যধির যম তুলসী

রোগ-ব্যধির যম তুলসী

তুলসী সবুজ রঙের গুল্মজাতীয় উদ্ভিদ। এর পাতা, বীজ, ডালপালা সবই মানুষের উপকারে লাগে। শীতে সর্দি, কাশি, নাক দিয়ে পানি পড়া, জ্বরজ্বর ভাব দূর করার জন্য তুলসী পাতার রস ভীষণ উপকারী। এমনকি এই রস দেহে ইনসুলিন উৎপাদনের মাত্রা বৃদ্ধির সঙ্গে রক্তে চিনির পরিমাণ কমিয়ে দেয়।