• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

টালিউডের ছবি নিয়ে ঢালিউডে ফিরছেন ফারিয়া

টালিউডের ছবি নিয়ে ঢালিউডে ফিরছেন ফারিয়া

নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক১৮ জুলাই ২০১৯, ০২:৩২পিএম, ঢাকা-বাংলাদেশ।

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। উপস্থাপনা, মডেলিংয়ের বাইরে সিনেমায় নিজের দ্যুতি ছড়িয়ে আলোচনায় তিনি। মূলত ঢালিউডে এখন সিনেমার কাজ নিয়েই বেশি ব্যস্ত নুসরাত ফারিয়া।

পাশাপাশি ওপার বাংলার ছবিতে নিয়মিত কাজ করছেন এই নায়িকা। কলকাতার প্রেক্ষাগৃহে গত ২১ জুন তার অভিনীত ‘বিবাহ অভিযান’ ছবিটি মুক্তি পায়। ভারতীয় নির্মাতা বিরসা দাশগুপ্তের এ ছবিটি মুক্তির পর থেকে সেখানে দারুণ সাড়া জাগিয়েছেন নুসরাত ফারিয়া।

ফারিয়া

তবে এবার সেই সাড়া জাগানো টালিউডের ছবি নিয়ে ঢালিউডে হাজির হতে চান ফারিয়া। এই প্রসঙ্গে নায়িকা বলেন, গত মাসে কলকাতায় মুক্তি পেয়েছে ‘বিবাহ অভিযান’। ছবিটি মুক্তির পর থেকে ওপার বাংলা থেকে দারুণ সাড়া মিলেছে। এমনকি দ্বিতীয় সপ্তাহেও কলকাতার ৭০ শতাংশ প্রেক্ষাগৃহে সিনেমাটি চলেছে। এবার আমার বিশ্বাস, বাংলাদেশে এই ছবিটি সেন্সর ছাড়পত্র পেলে দর্শকের মধ্যে অন্যভাবে সাড়া ফেলবে।

একটি সুত্র জানিয়েছে, ‘বিবাহ অভিযান’ ছবিটি এরইমধ্যে সেন্সর বোর্ডে জমা হয়েছে। দু-একদিনের মধ্যে এটি সেন্সর ছাড়পত্র পেতে পারে। এ ছবিতে ফারিয়ার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার দর্শকপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা।

এতে ফারিয়াকে দেখা যাবে স্ট্রেট ফরোয়ার্ড কথা বলা একটি মেয়ের চরিত্রে। রোমান্টিক কমেডি ঘরানার এই ছবির গল্প, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ। ছবির একটি বিশেষ চরিত্রে তিনি অভিনয় করেছেন। এছাড়াও সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার, অনির্বাণ ভট্টাচার্যের মতো তারকারাও অভিনয় করেছেন এই ছবিতে। ছবিটি প্রযোজনা করছে এসভিএফ।

এদিকে, নুসরাত ফারিয়া কিছুদিন আগে মুম্বাইয়ে একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। ‘ইভারলাভ টিউমেরিক ক্রিম’ এর এই বিজ্ঞাপনটি বর্তমানে পশ্চিমবঙ্গের বিভিন্ন চ্যানেলে প্রচার শুরু হয়েছে। এই বিজ্ঞাপনেও ফারিয়াকে একেবারে ভিন্ন লুকে দেখা গেছে। এটি নির্মাণ করেছেন ভারতের প্রভাকর সুকলা।

ফারিয়া দেশে দীপংকর দীপনের নতুন ছবি ‘ঢাকা ২০৪০’ এর কাজ নিয়ে ব্যস্ত আছেন। এ ছবিতে তার নায়ক বাপ্পি চৌধুরী। ছবিটিতে ফারিয়া ছাড়াও নুসরাত ইমরোজ তিশা অভিনয় করছেন।

জানা গেছে, ‘ঢাকা ২০৪০’ ছবির প্রথম ভাগের কাজ ইতোমধ্যে শেষ হয়েছে। এ ছবির পাশাপাশি কিছুদিন আগে নুসরাত ফারিয়া ঢালিউড শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে ‘শাহেনশাহ’ ছবির কাজও শেষ করেছেন।

ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনী। প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। এটিও আসন্ন কোরবানির ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তির কথা শোনা যাচ্ছে।

 

টাইমস/জেকে/এসআই

সীমান্তে বিএসএফ জওয়ান নিহতের ঘটনা অনাকাঙ্ক্ষিত: স্বরাষ্ট্রমন্ত্রী

সীমান্তে বিএসএফ জওয়ান নিহতের ঘটনা অনাকাঙ্ক্ষিত: স্বরাষ্ট্রমন্ত্রী

রাজশাহীর চরঘাট সীমান্তে  বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী...

সাঈদকে কাউন্সিলর পদ থেকে অপসারণ

সাঈদকে কাউন্সিলর পদ থেকে অপসারণ

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মমিনুল...

পদ্মা সেতুর ৮৪ শতাংশ কাজ সম্পন্ন: ওবায়দুল কাদের

পদ্মা সেতুর ৮৪ শতাংশ কাজ সম্পন্ন: ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতুর বাস্তব...

আন্তর্জাতিক

বিজিবি-বিএসএফ সংঘর্ষে ভারতীয় সীমান্তরক্ষী নিহত

বিজিবি-বিএসএফ সংঘর্ষে ভারতীয় সীমান্তরক্ষী নিহত

ভারতের মুর্শিদাবাদ সীমান্তে বিএসএফ ও বিজিবির মধ্যে গুলিবিনিময়ের ঘটনায় একজন বিসিএফ সদস্য নিহত হয়েছে বলে ভারত দাবি করেছে। খবর বিবিসির। বিএসএফের দক্ষিণবঙ্গ সীমান্ত অঞ্চলের ডিআইজি এসএস গুলেরিয়া বলেন, বিজিবির গুলিতে এক বিএসএফ সদস্য নিহত হয়েছেন। 

খেলাধুলা

বাংলাদেশের ফুটবলের উন্নয়নে পাশে থাকবে ফিফা

বাংলাদেশের ফুটবলের উন্নয়নে পাশে থাকবে ফিফা

বাংলাদেশ সফরে এসে ফেডারেশন ইন্টারন্যাশনাল ডি ফুটবল অ্যাসোসিয়েশন (ফিফা)’র সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো বলেছেন, বাংলাদেশের ফুটবলের উন্নয়নে আমরা আমাদের সমর্থন এবং সহযোগিতা অব্যাহত রাখব। বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ফিফা সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাতে এসে এ কথা বলেন। বৈঠকের পরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করেন।

অর্থনীতি

গ্রামীণফোনের কাছে বিটিআরসির পাওনা আদায়ে হাইকোর্টের নিষেধাজ্ঞা

গ্রামীণফোনের কাছে বিটিআরসির পাওনা আদায়ে হাইকোর্টের নিষেধাজ্ঞা

মোবাইল অপারেটর কোম্পানি গ্রামীণফোনের কাছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) দাবি করা ১২ হাজার ৫৮০ কোটি টাকা আদায়ের ওপর দুই মাসের স্থগিতাদেশ দিয়েছেন হাইকোর্ট। একই সঙ্গে আদালত আগামী ৫ নভেম্বর আপিল শুনানির জন্য দিন ধার্য করেছেন। বৃহস্পতিবার বিচারপতি এ কে এম আবদুল হাকিম ও ফাতেমা নজীবের সমন্বয়ে গঠিত বেঞ্চ অন্তর্বর্তীকালীন এই আদেশ দেন।

বিনোদন

মৌসুমী-মিশার পাল্টাপাল্টি অভিযোগ, নির্বাচন কমিশনার যা বললেন

মৌসুমী-মিশার পাল্টাপাল্টি অভিযোগ, নির্বাচন কমিশনার যা বললেন

দেশের জাতীয় নির্বাচনের মত শিল্পী সমিতির নির্বাচনেও বাড়ছে দিন দিন উত্তেজনা। একে অন্যের দিকে অভিযোগের আঙুল তুলছেন বেশ জোরেশোরে। কেউ বলছেন, অমুখ আমাকে ধাক্কা দিয়ে বিএফডিসি থেকে বের করে দিয়েছেন, আবার কেউ বলছেন, বহিরাগতদের নিয়ে বিএফডিসিতে মিছিল করছেন।

জাতীয়

ডিসির কাছে ঘুষ দাবি, বরখাস্ত হলেন ভূমি কর্মকর্তা

ডিসির কাছে ঘুষ দাবি, বরখাস্ত হলেন ভূমি কর্মকর্তা

জমির নামজারি করতে অতিরিক্ত টাকা দাবি করায় সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর ইউনিয়ন ভূমি অফিসের এক কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করেছেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। বৃহস্পতিবার বিকালে মোকলেস আলী নামে ওই ভূমি কর্মকর্তাকে বরখাস্ত করা হয়। জানা যায়, ফাহাদ হোসেন নামে স্থানীয় এক ব্যক্তি বৃহস্পতিবার দুপুরে নিজের জমির নামজারি করাতে কাগজপত্র নিয়ে ভূমি অফিসে যান। অফিসে গেলেই কাগজপত্র দেখে পাঁচ হাজার টাকা ঘুষ চেয়ে বসেন ভূমি কর্মকর্তা মোকলেস আলী।

বিনোদন

একটি নোটিশের ব্যাপারেও জানেন না সদ্য বিলুপ্ত কমিটির সদস্যরা!

একটি নোটিশের ব্যাপারেও জানেন না সদ্য বিলুপ্ত কমিটির সদস্যরা!

সামনে শিল্পী সমিতির নির্বাচন। একে ঘিরে এরই মধ্যে শোরগোল চলছে বিএফডিসিতে। পক্ষ-বিপক্ষ দল একে-অপরের বিরুদ্ধে নানা অভিযোগ আনছেন। তবে এই নির্বাচনকে ঘিরে একটি অভিযোগ আসছে চতুর্দিক থেকে।