‘চোখ দিয়ে ধর্ষণ’, নায়িকার বিরুদ্ধে অভিযুক্তের মামলা

বলিউড অভিনেত্রী এষা গুপ্ত। কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি অভিযোগ এনেছিলেন এক হোটেল মালিকের বিরুদ্ধে। নায়িকার অভিযোগ ছিল, ওই হোটেল মালিক তাকে চোখ দিয়ে ধর্ষণ করেছে।

তিনি আরও যোগ করে বলেন, শুধু কী ধর্ষণ! বাইরে থেকে সে আমার সব কিছু ভেবে নিয়েছে। এমনকি সারারাত হোটেল মালিক আমার শরীরের দিকে তাকিয়ে ছিল।

এবার নায়িকা এমন অভিযোগে মামলা করলেন ওই হোটেল মালিক। অকারণেই এষা বদনাম করে তার জীবন দুর্বিষহ করে তুলেছেন বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়।

এষা

এর আগে, ৬ জুলাই একটি টুইটারে এষা হোটেল মালিক রোহিতের বিরুদ্ধে আরও লেখেন, আমার মতো একজন মেয়ে যদি এদেশে নিজেকে নিরাপদ মনে না করে তাহলে আমি জানি না অন্যান্য মেয়েদের কী অবস্থা! দুজন নিরাপত্তারক্ষী থাকা সত্ত্বেও আমার মনে হচ্ছে, আমাকে প্রতি সেকেন্ডে ধর্ষণ করা হচ্ছে।

এষার অভিযোগে এও ছিল, রোহিত নামের হোটেল মালিক তাকে স্পর্শ করেননি, এমনকি কোনো বাজে মন্তব্যও করেননি। কিন্তু তার দৃষ্টিই ছিল এষার শরীরে!

নায়িকার এমন টুইটে নেটিজেনদের প্রতিবাদের মুখে পড়েন রোহিত। ক্রমাগত তা বাড়তে থাকায় অবেশেষে এষার বিরুদ্ধে মানহানির অভিযোগ আনলেন তিনি।

রোহিতের বক্তব্য, ভিত্তিহীন অভিযোগে ফাঁসানো হয়েছে তাকে। ওই পোস্টের পর থেকে তার জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। পরিবার, বন্ধু, সহকর্মীরা সকলেই খুব মানসিক দুশ্চিন্তায় রয়েছেন। তার সম্পর্কে সমাজে একটা বিভ্রান্তিকর ধারণা তৈরি করে দিয়েছেন নায়িকা এষা।

সে কারণে মানহানির মামলা করতে বাধ্য হয়েছেন তিনি। এমনকি এষার শেষ না দেখেও ছাড়বেন না বলে জানান অভিযুক্ত হোটেল মালিক।

সূত্র: হিন্দুস্তান টাইমস

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: