ব্যয়বহুল সিনেমায় রাম সাজবেন হৃতিক!

হৃতিক রোশন। বলিউডের বহু নারী ভক্তের ক্রাশ তিনি। তার ফিগার ও ফিটনেসে মুগ্ধ নারীরা। এই কারণে নায়ক হৃতিকের নতুন কোন ছবি আসলে সিনেমাহলে পুরুষের চেয়ে নারীদের বেশি দেখা মিলে।

এদিকে, হৃতিক রোশনের সর্বশেষ সিনেমা ‘সুপার থার্টি’। ছবিটি বক্স অফিসে দারুণ সফল। এর মাধ্যমে বহু দিন পর হিটের দেখা পেলেন হৃতিক রোশন।

দর্শকদের উপস্থিতি ও সিনেমার মুগ্ধকর গল্পে এরই মধ্যে ভারতের পাঁচ রাজ্যে করমুক্ত প্রদর্শনের সুবিধা পেয়েছে ‘সুপার থার্টি’।

তবে সবকিছু ছাপিয়ে এবার নতুন খবর আসলো, এবার ‘দঙ্গল’ পরিচালক নিতেশ তিওয়ারির সঙ্গে কাজ করতে যাচ্ছেন হৃতিক। আর তাদের সেই ছবির নাম ‘রামায়ণ থ্রিডি’।

হৃতিক রোশন

জানা গেছে, তিন ভাষায় তথা হিন্দি, তামিল ও তেলুগুতে মুক্তি পাবে এই সিনেমাটি। এতে হিন্দু দেবতা রামের চরিত্রে অভিনয় করবেন বলিউডের জনপ্রিয় সুঠাম দেহের অধিকারী এই নায়ক।

এও শোনা যাচ্ছে, ‘রামায়ণ থ্রিডি’ হবে বলিউডের অন্যতম ব্যয়বহুল প্রজেক্ট।

এর আগে অবশ্য শোনা গেছে, ফারাহ খানের পরের ছবি ‘সত্তা পে সত্তে’তেও অভিনয় করবেন হৃতিক। তবে তা নিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। আদৌ কবে শুরু হবে, সেটিও কেউ বলতে পারছেন না।

এদিকে, অক্টোবরে ‘ওয়ার’ সিনেমায় দেখা যাবে হৃতিককে। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এই ছবিতে হৃতিক ছাড়াও থাকবেন টাইগার শ্রফ ও বাণী কাপুর।

‘ওয়ার’ সিনেমাটির টিজার এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় দারুণ সাড়া পেয়েছে। বিশেষ করে এতে দুই নায়কের অ্যাকশন দারুণ নজর কেড়েছে সকলের।

 

টাইমস/জেকে/এইচইউ

Share this news on: