• ঢাকা, বাংলাদেশ
  • শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

নোয়াখালী বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে যৌন হয়রানি, যুবক গ্রেপ্তার

নোয়াখালী বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে যৌন হয়রানি, যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী১৭ এপ্রিল ২০১৯, ০২:০৭পিএম, ঢাকা-বাংলাদেশ।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানি ও হত্যাচেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকালে মাইজদী শহর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান সুধারাম মডেল ওসি আনোয়ার হোসেন।

গ্রেপ্তার হৃদয় হোসেন (৩০) নোয়াখালী জেলা শহরের পূর্ব লক্ষ্মীনারায়ণপুরের আনোয়ার হোসেনের ছেলে।

ওসি আনোয়ার মামলার বরাত দিয়ে জানান, ওই ছাত্রী বিগত কয়েক মাস থেকে অভিযুক্ত হৃদয়ের ছোট বোনকে বাসায় গিয়ে প্রাইভেট পড়াতো। ২ মার্চ রাত পৌনে ৯টার দিকে প্রাইভেট পড়ানোর পর ওই বাড়ি থেকে হাউজিং আবাসিক এলাকায় ফিরছিলেন ছাত্রীটি। এ সময় ঝড়-বৃষ্টির মধ্যে জেলা শিল্পকলা একাডেমির সামনে হৃদয় ছাত্রীটিকে তার মোটরসাইকেলে উঠার প্রস্তাব দেয়। ছাত্রীটি এতে রাজি না হলে হৃদয় তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয়। এক পর্যায়ে তাকে মাথায় আঘাত করে ধাক্কা মেরে ফেলে দেয়।

ওসি আরও জানান, এতে ছাত্রীটি মাথা থেকে রক্তক্ষরণ হয়। এরপর তাকে ৯ মার্চ পর্যন্ত মাইজদী ও চট্টগ্রামে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। তার বাড়ি সদর উপজেলার পূর্ব চরমটুয়া গ্রামে। মাইজদী হাউজিং আবাসিক এলাকার একটি ভাড়া বাসায় থাকেন তিনি।

ওসি জানান, সুস্থ হয়ে ফিরে এসে ওই ছাত্রী মঙ্গলবার দুপরে বাদী হয়ে হৃদয়ের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন। বিকালে হৃদয়কে গ্রেপ্তার করা হয়েছে।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক মমিনুল হক জানান, যৌন হয়রানির শিকার শিক্ষার্থী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে প্রতিকার ও বিচার চেয়ে লিখিত আবেদন করেছে। এ জন্য কর্তৃপক্ষ তাকে সহযোগিতা করেছে। ছাত্রীদের যৌন হয়রানি করে পার পাওয়ার কোনো সুযোগ নেই। অপরাধীকে তার শাস্তি পেতেই হবে।

 

টাইমস/এইচইউ

ধানচাষিদের বাঁচাতে বিএনপির ১২ প্রস্তাব

ধানচাষিদের বাঁচাতে বিএনপির ১২ প্রস্তাব

তিনি বলেন, দেশের ১৬ কোটি মানুষের খাদ্যের জোগানদাতা কৃষক পরিবারের অবস্থা আজ খুবই নাজুক ও দুর্বিষহ। কিন্তু কৃষকেরা ধানের ন্যায্য মূল্য না পেয়ে হতাশাগ্রস্ত। দেশের প্রায় দেড় কোটি কৃষক পরিবারের আজ ত্রাহি অবস্থা। কৃষিপণ্যের ন্যায্য মূল্যের জন্য সরকারে কাছে ১২ দফা দাবি জানিয়েছে বিএনপি।

খুলল দ্বিতীয় মেঘনা ও গোমতী সেতু

খুলল দ্বিতীয় মেঘনা ও গোমতী সেতু

খুলে দেয়া হলো ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দ্বিতীয় মেঘনা ও মেঘনা-গোমতী সেতু। ঈদে ঘরমুখো মানুষের যাতে দুর্ভোগ পোহাতে না হয় সেই কারণে আগেই খুলে দেয়া হলো এই সেতু দুটি।

পদ্মা সেতুর দুই কিলোমিটার দৃশ্যমান

পদ্মা সেতুর দুই কিলোমিটার দৃশ্যমান

মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে পদ্মা সেতুর ১৩ তম স্প্যান বসার মধ্য দিয়ে দৃশ্যমান হলো সেতুর মূল কাঠামোর এক হাজার ৯৫০ মিটার বা প্রায় দুই কিলোমিটার। শনিবার সকাল ৯টা ৫৫ মিনিটের দিকে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে ১৪ ও ১৫ নম্বর পিলারের উপর বসানো হয় ১৩ তম স্প্যানটি।

জাতীয়

৩ নম্বর সতর্কসংকেত সমুদ্রবন্দরে

৩ নম্বর সতর্কসংকেত সমুদ্রবন্দরে

আবহাওয়া অধিদপ্তরের সর্বশেষ আবহাওয়া পরিস্থিতে বলা হয়েছে, শনিবার বজ্র মেঘের ঘনঘটা বৃদ্ধির কারণে উত্তর বঙ্গোপসাগর, বাংলাদেশের উপকূলীয় এলাকা ও সমুদ্রবন্দরগুলোর ওপর দিয়ে ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে।

জাতীয়

ময়মনসিংহে মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্য আটক

ময়মনসিংহে মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্য আটক

ময়মনসিংহে নগরীতে অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেন।

জাতীয়

সৌদিতে যাওয়ার সময় বিমানবন্দরে দুই রোহিঙ্গা নারী আটক

সৌদিতে যাওয়ার সময় বিমানবন্দরে দুই রোহিঙ্গা নারী আটক

শনিবার প্রথম প্রহর। ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কুয়েত এয়ারলাইন্সের একটি ফ্লাইট ওঠার জন্য অপেক্ষা করছিলেন দুই নারী। উদ্দেশ্য সৌদি আরবে যাওয়া। তাদের দেখে সন্দেহ হয় পুলিশের স্পেশাল ব্রাঞ্চের(এসবি) সদস্যদের।

জাতীয়

সীতাকুণ্ডে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু

সীতাকুণ্ডে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. শফি (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার ভোরে উপজেলার শীতলপুরের মদনহাট এলাকার এ দুর্ঘটনা ঘটে। মো. শফি ওই এলাকার মৃত মো. আহন মিয়ার ছেলে।

আন্তর্জাতিক

রোগীর পেটে মিলল স্ক্রু ড্রাইভার, টুথব্রাশ, ছুরি

রোগীর পেটে মিলল স্ক্রু ড্রাইভার, টুথব্রাশ, ছুরি

ভারতের হিমাচল প্রদেশের ঘটনা। শুনে অবাক লাগলেও, ঘটনা সত্যি। ৩৫ বছর বয়সী এক যুবক খেয়ে ফেলেছিলেন ছুরি, স্ক্রু ড্রাইভার, চামচ এমনকি টুথব্রাশও। আর এই সমস্ত জিনিস তার পাকস্থলী থেকে বের করেছেন চিকিৎসকরা।

ভ্রমণ

পতেঙ্গা সমুদ্র সৈকত

পতেঙ্গা সমুদ্র সৈকত

মৌন পাহাড়রাজি, সাগরের কল্লোল, কর্ণফুলীর কলতান হাজার বছরের ঐতিহ্য ও সংস্কৃতির বিপুল বৈভব নিয়ে চট্টগ্রাম। এ নগরে বন্দরের আকর্ষণে ছুটে এসেছে এশিয়া-ইউরোপ-আফ্রিকার নাবিকরা, এসেছে ভ্রমণ পিপাসু পর্যটক,  অনেকে বাঁধা পড়েছে এখানকার জীবন ও জীবিকার সাথে, ঘর বেঁধেছে। বিভিন্ন ধর্ম-বর্ণ-গোত্রের মানুষের ভাষা, সংস্কৃতি জীবনাচার নগর জীবনকে ঐশ্বর্য দিয়েছে,  বিচিত্র সংস্কৃতির উদ্ভাবন চট্টগ্রামের পরিচিতিকে পৃথক মর্যাদা দিয়েছে। পর্যটন নগরী হিসেবেও রয়েছে চট্টগ্রামের আলাদা ঐতিহ্য। বন্দর নগরী চট্টগ্রামের একটি জনপ্রিয় পর্যটনকেন্দ্র পতেঙ্গা সমুদ্র সৈকত।